বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নিউইর্য়কে যাচ্ছেন না সেই ডেইজী

  |   বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

নিউইর্য়কে যাচ্ছেন না সেই ডেইজী

সদ্য সম্পন্ন হওয়া ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ৩১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী হিসেবে লড়েছিলেন আলেয়া সারোয়ার ডেইজী। ওই ভোটে বিজয়ী না হওয়ায় মনঃক্ষুণ্ন হয়ে চলতি বছরের এপ্রিল মাসে নিউইর্য়কে পরিবারের কাছে চলে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা দিয়েছিলেন তিনি।
টিকিট বুকিং দিয়ে শেষ পর্যন্ত নিউইর্য়কে যাওয়ার সিদ্ধান্ত বাতিল করেছেন বলে দাবি আলোচিত কাউন্সিলর প্রার্থী ডেইজী।
ডিএনসিসির ৩১ নম্বর ওয়ার্ডে জাতীয় পার্টি (জাপা) সমর্থিত প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর কাছে ভোটে হেরে যান ডেইজী। এর আগেও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছিলেন তিনি।
ডেইজী বলেন, ‌নির্বাচনে হেরে গেলেও আমি জনগণের ভালোবাসা অর্জন করতে পেরেছি। আমি ভালোবেসেছি আমার নেত্রী শেখ হাসিনাকে, ভালোবেসেছি জনগণকে। বিজয়ী হয়ে জনগণের জন্যই কাজ করতে চেয়েছিলাম। ‌পরাজিত হয়ে আমি দুঃখ পাইনি। আমার দুঃখ আমি আওয়ামী লীগকে এই আসনটি দিতে পারিনি। আমি জনগণের ভালোবাসা অর্জন করতে পেরেছি। আমি আমার নেত্রী শেখ হাসিনার হয়ে জনগণের জন্য কাজ করেছি, আগামীতেও করতে চেয়েছিলাম। আমার সেই ইচ্ছা ও শক্তি ছিলো।
তিনি আরও বলেন, ‌নির্বাচনের দিনে আমার প্রতিদ্বন্দ্বীর পক্ষ থেকে আমার ওপরে যে আচরণ করা হয়েছে, সেটা মোটেও শোভনীয় ছিলো না। জয়ের জন্য আমার চেষ্টা ছিলো। কিন্তু, এই নোংরা মানুষগুলোর কাছে আমি হেরে গেছি।
২০১৮ সালের মার্চ মাসে ঢাকা সিটিতে ডেইজীর মশকনিধনের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে। ডিএনসিসির ফেসবুক পেজে ওই ভিডিও ও ছবি পোস্ট করে লেখা হয় প্যানেল মেয়র ডেইজীর নেতৃত্বে এয়ারপোর্ট এলাকায় মশা নিধনের ওষুধ ছিটানো হচ্ছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গাড়িতে দাঁড়িয়ে রয়েছেন আলেয়া সারোয়ার ডেইজী। দুই পাশে দাঁড়িয়ে মশা মারার ফগার মেশিন দিয়ে স্প্রে করছেন দু’কর্মী। ভিডিওটি তখন সময়ে বেশ আলোচিত-সমালোচিত হয়।

Facebook Comments Box


Posted ৮:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১