• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিউইয়র্কে বরফে ঢাকা পড়ল গোটা বাড়ি

    অগ্রবাণী ডেস্ক: | ১৫ মার্চ ২০১৭ | ৮:৫৪ পূর্বাহ্ণ

    নিউইয়র্কে বরফে ঢাকা পড়ল গোটা বাড়ি

    মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শনশন করে বইছে ঠান্ডা বরুফে হাওয়া। তুষারপাতে জবুথবু হয়ে পড়েছে গোটা এলাকা। সেই ঘন তুষারে সেখানকার একটি বাড়ি সম্পূর্ণ ঢাকা পড়ে গিয়েছিল বরফে। আর সেই বরফে ঢাকা বাড়িটির ছবি নিয়েই যত আলোচনা।


    লেক অন্টারিওর তীরে অবস্থিত একটি বাড়ি যখন কনকনে হাওয়ায় বিদ্ধ হচ্ছিল, তখন জন কুকো নামে স্থানীয় এক চিত্রগ্রাহক সেই বাড়িটির একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। পুরো বাড়িটিই ছিল বরফের আস্তরনের নীচে। বাড়ির ছবিগুলি দেখে অনেকে বিশ্বাস করতে পারছিলেন না, ভাবছিলেন ছবিগুলো হয়তো আসল নয়।


    চিত্রগ্রাহক জন কুকো বলেন, ‘‘অনেকে ওই ছবি দেখে ভেবেছে তিনি বোধহয় ওই বাড়ির উপর কোনও ধরনের ফেনা ছড়িয়ে দিয়েছিলেন। ’’

    কুকো তার ছবির বিশ্বাসযোগ্যতা প্রমাণ করার জন্য বরফে ঢাকা বাড়িটির ভিডিও তুলে ফের অনলাইনে পোস্ট করেন। ছবিতে দেখা গিয়েছে, ওই বাড়িটির পাশের বাড়িগুলির গায়ে কোনও বরফ নেই।

    কুকো জানিয়েছেন পাশের বাড়িগুলির গায়ে যাতে বরফ না জমে, এমন ভাবেই দেওয়ালগুলি তৈরি করা হয়েছে কিন্তু এই বাড়িটির প্রস্তুতশৈলী এক্কেবারে ভিন্ন ধরনের। এই জন্যই শুধুমাত্র ওই নির্দিষ্ট বাড়িটি বরফে ঢেকে গিয়েছিল।

    কুকো একজন স্থানীয় বাসিন্দার কাছ থেকে বরফে ঢাকা বাড়িটির খবর পেয়েছিলেন। আর ছবি তোলার জন্যই সূর্যোদয়ের আগেই সেখানে গিয়ে পৌঁছে যান তিনি।

    উল্লেখ্য গত সপ্তাহ থেকেই নিউইয়র্কে হিমশীল বায়ুপ্রবাহ চলছে। মঙ্গলবার স্থানীয় আবহাওয়া দফতরের তরফে জানানো হয়, সোমবার সন্ধ্যা থেকে উপকূলীয় এলাকায় তুষারপাত শুরু হয়। এর সঙ্গে তাপমাত্রা দ্রুত হারে কমতে শুরু করেছে।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669