• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

    | ১৬ মার্চ ২০১৯ | ৫:৩৬ অপরাহ্ণ

    নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

    নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুই মসজিদে উগ্র খ্রিস্টান জঙ্গিগোষ্ঠীর নৃশংস হামলায় হতাহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশ নামক দুটি সংগঠন।


    শনিবার (১৬ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এই প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।


    মানববন্ধনে বক্তারা বলেন, ধর্মের মানবিক শিক্ষা বাদ দিয়ে ধর্মের নামে অধর্ম, বস্তুবাদী উগ্র জাতীয়তাবাদ ও বর্ণবাদ মানুষকে মানবতার শত্রু তথা অমানুষ বানায়। রাষ্ট্র ও ক্ষমতাকে জীবন ও মানবতা ধ্বংসের হাতিয়ার বানায়। ধর্মের নামে অধর্ম, উগ্র জঙ্গিবাদ, খুনি সন্ত্রাসবাদ কখনোই মেনে নেয়া যায় না। এ সব উগ্রবাদী জঙ্গিদের কঠোর হাতে দমন করা উচিৎ।

    তারা আরও বলেন, নিউজিল্যান্ডে মসজিদে উগ্র খ্রিস্টানদের নৃশংস হামলায় হতাহতের ঘটনায় সবাই মর্মাহত। এই ঘটনায় জড়িতদের অবশ্যই আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যাতে ভবিষ্যতে কেউ এমন কাজ করতে সাহস না পায়।

    মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ইমাম হায়াত, আয়োজক সংগঠনের সদস্য শেখ রায়হান রাহবার, আবু আবরার চিস্তি, অ্যাডভোকেট তানিয়া তানজিম প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673