• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিক্সনকে থামান: কাদের মির্জা

    | ২১ জানুয়ারি ২০২১ | ৯:৩৯ অপরাহ্ণ

    নিক্সনকে থামান: কাদের মির্জা

    ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর মতো রাজনীতিবিদের থামাতে আওয়ামী লীগের নীতি নির্ধারকদের প্রতি আহ্বান জানিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা।


    আওয়ামী লীগের নীতি নির্ধারকদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনারা নিক্সন চৌধুরীকে থামান, অন্যথায় গণআদালতে একদিন আপনাদের বিচার হবে।

    ajkerograbani.com

    বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর এলাকার রূপালী চত্বরে ব্যবসায়ী ও পেশাজীবীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন আবদুল কাদের মির্জা।

    মেয়র কাদের মির্জা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে বিএনপি-জামায়াত হামলা-মামলার শিকার হবে। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আওয়ামী লীগ হামলা-মামলার শিকার হবে। এই সংস্কৃতি কি বন্ধ হওয়া প্রয়োজন নয়? দেশ আজ কোথায় গেছে। দেশকে ধ্বংস করে দেওয়া হচ্ছে। আজকে দেশে যে লুটপাট হচ্ছে, এসব কে বলবে? এই কথাগুলো যখন বলি তখন বলা হয় পাগল!

    নিক্সন চৌধুরীকে উদ্দেশ করে কাদের মির্জা বলেন, এ দেশে যখন যারা ক্ষমতায় আসে, কিছু কিছু লোক মনে করে দেশটা তাদের। নিক্সন চৌধুরী সাহেব আপনি কী করেন তা দেশের মানুষ জানে, মিডিয়া কর্মীরা জানে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755