• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ত্রাস সৃষ্টির অভিযোগ ইসিতে

    ডেস্ক | ১৮ ডিসেম্বর ২০১৮ | ২:৫৩ অপরাহ্ণ

    নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ত্রাস সৃষ্টির অভিযোগ ইসিতে

    ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে নির্বাচন কমিশনে (ইসি) ত্রাস ছড়ানোর অভিযোগ দিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী এজেন্ট মুহম্মদ সাইফুর রহমান।


    সোমবার কমিশন সচিব বরাবর তিনি এ অভিযোগ দাখিল করেন।


    এতে বলা হয়, ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী নিক্সন চৌধুরীর পক্ষের নেতা-কর্মীরা আওয়ামী লীগের কর্মীদের উপর নানাভাবে ভয়-ভীতি ও নির্যাতন চালিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করছে। নিয়মিত ভাঙছে নির্বাচনী আচরণবিধি। বিষয়টি এরই মধ্যে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে জানানো হয়েছে।

    কৈঝুড়ি ইউনিয়নের তহশিলদার শাহাদাত মাতুব্বর সরকারি বিধিবিধান ভেঙে নির্বাচনী আচরণবিধির তোয়াক্কা না করে নিক্সন চৌধুরীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন। এমনকি তিনি গত ১৪ ও ১৫ ডিসেম্বর তারিখে সদর উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ও আওয়ামী লীগের স্থানীয় অফিসে হামলা, গুলিবর্ষণ, ভাঙচুর এবং নেতাকর্মীদের কুপিয়ে জখম করেন। এতে এলাকায় সাধারণ ভোটারদের মধ্যে তৈরি হয়েছে আতংক।

    অভিযোগে আরো বলা হয়, ১৫ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের ভাষড়া গ্রামের আওয়ামী লীগের ক্লাব ভাঙচুর করেন তহশিলদার শাহাদাত মাতুব্বর। এসময় এলাকার উপস্থিত ভোটারদের ভয়-ভীতি দেখান তিনি। একপর্যায়ে তিনি হুমকি দিয়ে বলেন, সিংহ মার্কায় (নিক্সন চৌধুরীর নির্বাচনী প্রতীক) ভোট না দিলে খবর আছে। কোনো অজুহাতেই নৌকায় ভোট দেওয়া যাবে না।

    এ বিষয়ে নির্বাচনী আইন ও সরকারি বিধি-বিধান মোতাবেক শাহাদাত মাতুব্বরের বিরুদ্ধে শিগগিরই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ইসি সচিবের হস্তক্ষেপ কামনা করেন নৌকা প্রতীকের নির্বাচনী এজেন্ট মুহম্মদ সাইফুর রহমান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669