• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিখোঁজের ৭ মাস পর ব্যবসায়ীর মাটিচাপা লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

    অনলাইন ডেস্ক | ০৯ নভেম্বর ২০১৭ | ৯:০১ অপরাহ্ণ

    নিখোঁজের ৭ মাস পর ব্যবসায়ীর মাটিচাপা লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

    আশুলিয়ার নবীনগর থেকে নিখোঁজের ৭ মাস পর ইট ব্যবসায়ী বিল্লাল হোসেনের লাশ আশুলিয়ার বড় ওয়ালিয়া এলাকার একটি বাংলো বাড়ি থেকে উদ্ধার করেছে র‌্যাব।


    হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নারীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এছাড়া হত্যাকাণ্ড ব্যবহৃত ছুরি, দেশীয় অস্ত্র ও নিহতের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।


    আজ বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার বড়ওয়ালিয়া এলাকার এনায়েত উল্লাহর বাগান বাড়ির ভিতর থেকে মাটিচাপা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

    নিহত বিল্লাল হোসেন মানিকগঞ্জের সিংগাইর থানার বরনান্দী কাস্তা গ্রামের মৃত গাহের আলীর ছেলে। সে ধামরাইয়ের বিভিন্ন ইট ভাটা থেকে ইট কিনে সাভার আশুলিয়ায় ইট সরবরাহ করে আসছিলো।

    আটক নাসির উদ্দিন দিপু মানিকগঞ্জের সিংগাইর থানার চরতিল্লী গ্রামের মৃত খবীর উদ্দিনের ছেলে। অপরজন মুর্শিদা আক্তার শিউলী নাটোরের সিংড়া থানার ডাহিয়া গ্রামের বাদল হকের মেয়ে।

    এর আগে র‌্যাব সদস্যরা গত রাতে নাসির উদ্দিনকে আটক করে। তার তথ্যের ভিত্তিতে সাভারের চাপাইন এলাকায় অভিযান চালিয়ে এই হত্যাকাণ্ডে সাথে জড়িত থাকার অভিযোগে মুর্শিদা আক্তার শিউলী নামে এক নারীকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তাদের দেয়া তথ্যে বড়ওয়ালিয়া এলাকার এনায়েত উল্লাহর বাগান বাড়ির ভিতরে মাটিচাপা অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

    এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি ২ কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম জানান, মানিকগঞ্জের ইট ব্যবসায়ী বিল্লাল হোসেনের সাথে থাকা প্রায় লক্ষাধিক টাকা লুটের জন্য এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

    গত ১৩ এপ্রিল ধামরাই আহাদ বিক্রস থেকে ইট নিয়ে আশুলিয়ার জিরাবো আসেন। পরে আশুলিয়ার নবীনগর থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তার পরিবার থানায় সাধারণ ডায়েরি করেন। পাশাপাশি র‌্যাবকে অবহিত করেন। সেই সূত্র ধরে শিউলী ও নাসিরকে আটক করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে নিখোঁজ ব্যবসায়ীর লাশের সন্ধান পাওয়া যায়। এছাড়া আসামি নাসির উদ্দিন দীর্ঘ দিন ওই বাগান বাড়ির কেয়ারটেয়ার ছিল বলেও জানিয়েছে র‌্যাব।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673