• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিখোঁজ বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার

    অগ্রবাণী ডেস্ক | ২৮ জুন ২০১৭ | ১১:৫৭ পূর্বাহ্ণ

    নিখোঁজ বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার

    চোরাকারবারিদের ধরতে গিয়ে তিস্তায় নিখোঁজ বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রংপুর ৬১ ব্যাটালিয়নের দহগ্রাম ক্যাম্পের ল্যান্স নায়েক সুমন মিয়ার মরদেহ তিস্তা ব্যারেজ থেকে উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (২৮ জুন) সকাল ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, দ্বিতীয় দিনের উদ্ধার অভিযানে তাঁর সন্ধানে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোহানী তিস্তা ব্যারেজে জাল পাতা হয়।


    সোমবার (২৬ জুন) দিনগত রাত ২টার দিকে একদল গরু পাচারকারীকে ধরতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের আবুলের চর সীমান্তের ৬/৩ এস নম্বর পিলার এলাকায় নিখোঁজ হন ল্যান্স নায়েক সুমন মিয়া।

    ajkerograbani.com

    নিখোঁজ সুমন মিয়া হবিগঞ্জ জেলার বাসিন্দা। তিনি ৬১ বিজিবিতে কর্মরত থাকলেও লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নে সংযুক্ত রয়েছেন। তাঁর বডি নম্বর ৭৬২৪১।

    তাঁর সন্ধানে ওই রাতেই ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) কাছে উদ্ধার অভিযানে সহায়তা চাওয়া হলে তারা একটি স্পিডবোটের মাধ্যমে উদ্ধার তৎপরতা চালান। মঙ্গলবার (২৭ জুন) সকালে বিএসএফ আরও ২টি এবং বিজিবির ৩টি স্পিডবোটের মোট ৬টি দল এবং ফায়ার সার্ভিসের পাটগ্রাম ও রংপুর দুই ইউনিটের আট সদস্যের ডুবুরিদল দিনভর তিস্তা নদীতে উদ্ধার অভিযান চালায়। সন্ধ্যার পর অভিযান অসমাপ্ত রেখে স্থগিত করা হয়। বুধবার সকালে পুনরায় শুরু করা হয়। ল্যান্স নায়েক সুমন মিয়া গত ১৫ দিন আগে কক্সবাজার থেকে পদোন্নতি নিয়ে দহগ্রামে ৬১ বিজিবি ব্যাটালিয়নে যোগদান করেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757