• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিখোঁজ শিক্ষক সিজারকে ফিরিয়ে দেয়ার দাবীতে মানববন্ধন

    ঢাবি প্রতিনিধি | ১২ নভেম্বর ২০১৭ | ৬:৫৮ অপরাহ্ণ

    নিখোঁজ শিক্ষক সিজারকে ফিরিয়ে দেয়ার দাবীতে মানববন্ধন

    গত মঙ্গলবার থেকে নিখোঁজ হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতার সাবেক শিক্ষার্থী, নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও গবেষক মোবাশ্বার হাসান সিজারকে অবিলম্বে ফিরিয়ে দেয়ার দাবীতে আজ সকাল ১০ টায় অপরাজেয় বাংলার পাদদেশে মানববন্ধন করেছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক, ছাত্র ও স্বজনেরা।
    মানববন্ধনে বক্তারা বলেন, একটি গণতান্ত্রিক দেশে এইভাবে একজন মানুষ হারিয়ে যাওয়া কারোরই কাম্য নয়। সিজারের বিরুদ্ধে যদি কোনো অভিযোগ থাকে, তবে তাকে দেশের প্রচলিত আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করা হোক। তাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া হোক। তাকে জীবিত অবস্থায় উদ্ধার করা হোক।
    মানববন্ধনে বক্তারা গণমাধ্যমকে মিথ্যা সংবাদ প্রচার করে জনগণকে বিভ্রান্ত না করার আহবান জানান।
    ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. গীতি আরা নাসরিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. মফিজুর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক অধ্যাপক ড. রোবায়েত ফেরদৌস, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষিকা ও মিডিয়া ব্যক্তিত্ব শবনম আজিম, মো. আসাদুজ্জামান, রকিবুল হাসান শিপন, জাহিদ নেওয়াজ খান জুয়েল, চ্যানেল আইয়ের বার্তা সম্পাদক মীর মাকসুদ জাহান রনি, মাহমুদ মেনন, শফিকুল আলম, বিবিসি’র সাংবাদিক রাকিব হাসনাত, বিবিসি’র সাংবাদিক ফরিদউদ্দিন আহমেদ, সিজারের ছোটবোন তামান্না এবং তার ছাত্রী আয়েশা।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673