সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নিখোঁজ ৩ মাদ্রাসাছাত্রী ঢাকা থেকে উদ্ধার

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

নিখোঁজ ৩ মাদ্রাসাছাত্রী ঢাকা থেকে উদ্ধার

জামালপুরের ইসলামপুরের ৩ মাদ্রাসাছাত্রী নিখোঁজের ৪ দিন পর রাজধানীর মুগদা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। কমিউটার এক্সপ্রেসে করে জামালপুর থেকে ঢাকায় চলে আসে তারা। পরে এক রিকশাচালকের সহায়তায় বাসা ভাড়া নেয় তারা। পারিবারিক কলহ থেকে বাঁচতেই পালিয়ে আসে বলে ধারণা পুলিশের।
গত রোববার (১২ সেপ্টেম্বর) জামালপুরের ইসলামপুর উপজেলার ৩ মাদ্রাসাছাত্রী মীম, মনিরা এবং সূর্যমণি নিখোঁজ হয়। পরে তাদের উদ্ধারে অভিযানে নামে জামালপুর জেলা পুলিশ। ৪ দিন পর কমলাপুর স্টেশনের সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ৩ শিশুর খোঁজ পায় পুলিশ।

মাদ্রাসায় পড়াশোনার চাপ কিংবা পারিবারিক কলহ থেকে বাঁচতেই জামালপুর থেকে ঢাকাগামী কমিউটার এক্সপ্রেসে করে পালিয়ে আসে এই তিন মাদ্রাসাছাত্রী। পরে রাজধানীর মুগদা এলাকার এক রিকশাচালকের সাহায্য নিয়ে বাসা ভাড়া করে তারা।


জামালপুরের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সুমন মিয়া বলেন, কমলাপুর স্টেশন থেকে আমরা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করি। ফুটেজে আমরা দেখতে পাই তারা একটি রিকশা করে মাদারটেক এলাকার দিকে চলে যাচ্ছে। আমরা সেই রিকশাচালক রাজাকে খুঁজে বের করি। তাকে নিয়ে মুগদার মান্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হই।

Facebook Comments Box


Posted ১০:২৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১