• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিজেকে নির্দোষ দাবি করলেন বাবুল আক্তার

    অনলাইন ডেস্ক | ১১ জুলাই ২০১৭ | ৯:০৪ অপরাহ্ণ

    নিজেকে নির্দোষ দাবি করলেন বাবুল আক্তার

    চার ঘণ্টারও বেশি সময় কথা বলার পর চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয় থেকে বের হয়েছেন আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলার বাদী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার।


    আজ মঙ্গলবার বিকেল পৌনে ৪টার দিকে নগরীর লালদীঘি এলাকায় চট্টগ্রাম মহানগর পুলিশ কার্যালয়ের গোয়েন্দা শাখায় (ডিবি) হাজির হন বাবুল আক্তার। রাত ৮টার কিছু পরে সেখান থেকে বের হন তিনি।

    ajkerograbani.com

    বাইরে বেরিয়ে অপেক্ষমাণ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সাবেক এই পুলিশ কর্মকর্তা। গোয়েন্দা পুলিশ কার্যালয়ে কী কথা হয়েছে জানতে চাইলে বাবুল আক্তার বলেন, মামলার বাদী হিসেবে তদন্ত কর্মকর্তা তাঁর বক্তব্য জানতে চেয়েছেন। তিনি নিজের বক্তব্য জানিয়েছেন।

    যেহেতু মিতুর বাবা-মা হত্যাকারী হিসেবে বাবুল আক্তারকেই অভিযুক্ত করছেন সেহেতু এ বিষয়ে তাঁর বক্তব্য জানতে চান সাংবাদিকরা। জবাবে বাবুল বলেন, যে কেউ যে কারো বিরুদ্ধে অভিযোগ আনতেই পারে। তবে নিজেকে নির্দোষ দাবি করেন তিনি।

    এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. কামরুজ্জামান বলেন, মামলার বাদী হিসেবে মামলার স্বার্থেই বাবুল আক্তারকে তলব করা হয়। শিগগিরই এই মামলায় অভিযোগপত্র দেওয়া হবে বলেও জানান তিনি।

    গত বছরের ৫ জুন মোটরসাইকেলে করে আসা তিন দুর্বৃত্ত তৎকালীন এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে প্রথমে ছুরিকাঘাত ও পরে মাথায় গুলি করে হত্যা করে। সেদিন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে গেলে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ের বাসার ঠিক ৫০ গজ দূরে এ হত্যার ঘটনা ঘটে। এই হত্যাকাণ্ড নিয়ে দেশজুড়ে তোলপাড় হয়। ঘটনার সময় মিতুর স্বামী বাবুল আক্তার ঢাকায় অবস্থান করছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755