• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিজেকে ফিট রেখে দলে জায়গা ধরে রাখার চেষ্টা করব: তাসকিন

    | ৩১ আগস্ট ২০১৯ | ১০:১২ অপরাহ্ণ

    নিজেকে ফিট রেখে দলে জায়গা ধরে রাখার চেষ্টা করব: তাসকিন

    প্রায় দুই বছর পর আবারও টেস্ট দলে ফিরছেন তাসকিন আহমেদ। ইনজুরির কারণে জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে থাকা প্রতিভাবান এই পেসার বলেন, নিজেকে ফিট রেখে দলে জায়গাটা ধরে রাখার চেষ্টা করব।

    তাসকিন আহমেদের বোলিংয়ে সন্তুষ্ট প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন। আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য বাংলাদেশ দলে ফিরে উচ্ছ্বসিত তাসকিন। পারফরম্যান্স দিয়ে সব ফরম্যাটে জায়গা পাকা করতে চান তিনি।


    জাতীয় দলের তারকা এ পেসার বলেন, ‘আবারও টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়ে অনেক ভালো লাগছে। এখন লক্ষ্য আরও বেশি কষ্ট করা, নিজেকে ফিট রেখে দলে জায়গাটা ধরে রাখা। সামনে টেস্ট ছাড়া আরও যে সব খেলা আছে সেখানে যেন সুযোগ পেতে পারি। আমার যদি সুযোগ আসে তাহলে শতভাগ দিয়ে কাজে লাগানোর চেষ্টা করব।’

    ২০১৭ সালের অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষবার সাদা পোশাকে জাতীয় দলের হয়ে খেলেছিলেন তাসকিন। ওই সিরিজেই শেষবার ওয়ানডেও খেলেন তিনি। ২০১৮ সালে শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টিতে ফিরলেও চোটের কারণে ফের জায়গা হারাতে হয় এই পেসারকে।

    নতুন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গেভেল্টের সঙ্গ খুব উপভোগ করছেন তাসকিন। এ ব্যাপারে তিনি বলেন, ‘ধারাবাহিকতা, লাইন-লেন্থ সবকিছু নিয়েই নতুন কোচের সঙ্গে কাজ করছি। অনুশীলনের সময়টা খুব ভালো ছিল, সেই সঙ্গে ফিটনেসেও অনেক জোর দিচ্ছেন তিনি। সবমিলিয়ে ভালো সেশন হচ্ছে। আমরা বোলাররা তার কথামতো কাজ করার চেষ্টা করছি।’

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী