• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিজের অতীত মনে রাখবেন, শাকিবকে নিপুন

    বিশেষ প্রতিনিধি: | ০৩ জুলাই ২০১৭ | ৫:৫২ অপরাহ্ণ

    নিজের অতীত মনে রাখবেন, শাকিবকে নিপুন

    ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান গতকাল ২ জুলাই বিকেলে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনে সরাসরি সাক্ষাৎকারে অংশ নেন। প্রায় ঘণ্টব্যাপী এ সাক্ষাৎকারে চলচ্চিত্রসহ বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেন তিনি। সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন এড়িয়ে গেলেও কথা বলেন তার সঙ্গে বুবলীর সম্পর্ক নিয়ে গুঞ্জন, বাংলাদেশি চলচ্চিত্রের ভবিষ্যৎ, যৌথ প্রযোজনার ছবিসহ নানা প্রসঙ্গে। প্রিয় নায়িকা কে?- এমন প্রশ্ন এড়িয়ে গেলেও তার আগে বুবলীর প্রশংসা করে বলেন, বুবলির মতো অভিনেত্রীরা আসাতে আমরা এখন বলতে পারি আমাদের হিরোইনরা কত ওয়েল এডুকেটেড। অনুষ্ঠান শেষ হওয়ার পরপরই ফেসবুকে এ নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়। শাকিবের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করা ঢাকাই ছবির চিত্রনায়িকা নিপুণ এ সাক্ষাৎকারকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তিনি অন্যান্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলার পাশাপাশি শাকিবকে নিজের অতীত মনে রাখার পরামর্শ দিয়েছেন। পাঠকদের জন্য নিপুনের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-


    ”Shakib Khan আজকে আপনাকে কিছু কথা বলতে চাই ।।

    ajkerograbani.com

    আপনি কি ভাবে বলেন বা বুঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না ?

    মিডিয়াতে শুধু বুবলি যোগ্য এবং শিক্ষিত?? ( বুবলি Shobnom Yesmin BubLy , আপনার আপনার সঙ্গে আমার কোন পারসোনাল সমস্যা নাই।)
    শাকিব খান, আপনি নিজের বৌ এর চেয়ে বেশি বারবার বুবলির গুনগান মিডিয়াতে বলতেছেন। তাই নয় কি? যাই হোক ব্যক্তিগত ব্যাপারে না-ই বা গেলাম…..

    আপনি পারসোনালি মানুষকে বা বুবলিকে খুশি করার জন্য যা খুশি বলেন,কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন।
    আর আপনার শিক্ষাগত যোগ্যতা ? আপনার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড ? আপনি মনে হয় আপনার ১১ বছর আগের কথা ভুলে গেছেন ।
    ইমিগ্রেশন অফিসার ইমিগ্রেশনে ইংরেজীতে যা কিছুই জিঙ্গেস করত আপনি না বুঝেই “ইয়েস” “নো” বলতেন; যোখানে অন্য আর্টিস্টরা ঠিক ঠাক উওর দিত ।

    আপনি এতই শিক্ষিত যে ‘ইডি’ (এম্বারকেশন-ডিসএম্বারকেশন) কার্ড পূরণ করতে পারতেন না ।
    ভুলে গেছেন ?

    ইন্ড্রাস্ট্রিতে অনেক শিক্ষিত আর্টিস্ট আছে যাঁরা নিজের ব্যাপারে মিথ্যা জাহির করেনা ।
    আপনি মনে হয় আপনার ব্যাগগ্রাউন্ড এর সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ড ও ভুলে গেছেন । তাই আমি আমার ব্যাকগ্রাউন্ড আবারও আপনাকে মনে করে দিতে চাই যে, আমি কোথা থেকে এসেছিলাম এবং আমার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড আমার বাবার পেশা,আমার মা’র পেশা,আমার ভাই-বোন, আমার শিক্ষা, আমার গ্রাজুয়েশন কি ?

    আপনাকে আরও মনে করিয়ে দিতে চাই যে, বনানীর যে বাসায় আমি থাকি সেটা সিনেমার টাকায় কেনা না । এটা আমার পৈত্রিক,মিডিয়াতে আসার আগে থেকেই ছিল ।

    সিনেমায় এসেছি ভালো লাগা থেকে।

    মস্কো থেকে ২ বছর পর গ্রাজুয়েশন এর ক্রেডিট ট্রান্সফার করে ইউএস এর লা ভ্যালি কলেজ থেকে গ্রাজুয়েশন শেষ করে এসেছি ।
    আপনি তো আবার অতীত ভুলে যান। তাই আরও মনে করিয়ে দিতে চাই যে , আপনি সুটিং এর সেটে রাজ্জাক আঙ্কেলকে সকাল থেকে বিকাল পর্যন্ত বসিয়ে রেখেছিলেন। শেষ পর্যন্ত সেটে আর আসেননি। আরও কতজনকে যে অসম্মান করেছেন তার হিসেব নেই। ভুলে গেছেন??

    ইন্ড্রাসট্রি তে যা খুশি তা করেছেন আপনি। সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ট। আপনার জন্যই তো ওনারা ইন্ড্রাসট্রিতে নিয়মিত না। আপনি কি করে ভাবেন যে, রাজ্জাক আঙ্কেল, ফারুক আঙ্কেল, আলমগীর আঙ্কেল আপনাকে বার বার সাপোর্ট দিবে। শাকিব খান, বাংলা সিনেমা নিয়ে আপনি যে নোংরা রাজনীতি করছেন তা নিজের ও কিছু দেশী-বিদেশী স্বার্থনিশি মহলের স্বার্থ রক্ষার জন্য করছেন যা বাংলাদেশ চলচিত্র শিল্পর জন্য মারাত্মক ক্ষতিকর । বাংলা চলচিত্র নিয়ে নোংরা রাজনীতি বাদ দেন।

    আর মিডিয়ার সবাই জানে আপনার অতীত এবং ব্যাকগ্রাউন্ড ।

    বুবলির ভিডিও গানের লক্ষ লক্ষ ভিউ ভিউয়ের কথা এত বার বার বলেন কেন? ভিউ বেশি মানেই কি অপুর Apu Biswas চেয়ে বেশি বুবলির গ্রহন যোগ্যতা দর্শকদের কাছে ? আপনি কি জানেন না যে,বুস্ট করিয়ে মানে টাকা খরচ করিয়ে ভিউ বাড়ানো যায়।

    আর আমি যখন থেকে ইন্টারনেট ব্যবহার করি, তখন আপনি ইন্টারনেটের “ই” ও জানতেন না। মুভি বানানোর জন্য ইনভেস্ট আমিও করতে পারি কিন্তু আপনার মতো শয়তান যত দিন ইন্ড্রাস্ট্রিতে থাকবে ভালো মানুষরা ইনভেস্ট করতে চাইবে না। কারণ কিছু লোককে তো রেখছেনই টাকা দিয়ে সেই সিনেমা পাইরেসি করানোর জন্যে এবং নিজেকে স্বঘোষিত কিং খান প্রতিষ্ঠিত করার জন্য। পরবর্তীতে মিডিয়াতে কথা বলার আগে অবশ্যই চিন্তা ভাবনা করে সিনিয়র আর্টিস্টদের ও অন্যান্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন আর নিজের অতীতটা মনে রাখবেন ।”

    [এটি অভিনেত্রী নিপুণের ব্যক্তিগত মতামত। এর কোনো দায় আজকের অগ্রবাণী নেবে না]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757