• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিজের গ্রামে কবরের জায়গা মিললো না বন্ডের, অবশেষে …

    ডেস্ক | ০২ জুলাই ২০১৯ | ১০:৫৫ অপরাহ্ণ

    নিজের গ্রামে কবরের জায়গা মিললো না বন্ডের, অবশেষে …

    পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ডকে তার নানার বাড়িতে দাফন করা হয়েছে।

    বরগুনা পৌর শহরের ডিকেপি রোড এলাকায় নয়নের নিজস্ব বাড়ি থাকলেও সেখানে দাফন না দিয়ে ফুলঝুড়ি ইউনিয়নের বুড়িরখাল গ্রামে নানা জয়নাল মৃধার বাড়িতে তাকে দাফন করা হয়। নিজের এলাকায় দাফন করতে গেলে এলাকাবাসী বাধা দেবে শুনে এ পদক্ষেপ নিয়েছেন বলে জানান নয়নের মামা মিজানুর রহমান।


    মঙ্গলবার (২ জুলাই) বিকাল ৩টার দিকে পুলিশের কাছ থেকে লাশ বুঝে নেন তার মামা মিজানুর রহমান। এরপর লাশ নানার বাড়িতে নিয়ে বিকাল সাড়ে ৫টার দিকে দাফন করা হয়। এ সময় তার মা সাহিদা বেগম সেখানে উপস্থিত ছিলেন।
    নয়নের মামা মিজানুর রহমান বলেন, ‘আমরা এলাকা থেকে খবর পাই ওর লাশ দাফন করতে দেবে না। তাই কোনও ঝামেলায় না জড়িয়ে সরাসরি আমার বাড়িতে নিয়ে আসি।’
    তিনি আরও বলেন, ‘ও যা করেছে সেটি নিঃসন্দেহে একটি জঘন্যতম কাজ। যেভাবেই হোক এখন মারা গেছে। আমরা ওর লাশ দাফন করেছি। এখন আল্লাহ যা বিচার করেন।’
    প্রসঙ্গত, গত ২৬ জুন (বুধবার) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন ও তার সাঙ্গপাঙ্গরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা আক্তার মিন্নি হামলাকারীদের বাধা দিয়েও স্বামীকে রক্ষা করতে পারেননি। রিফাতকে কুপিয়ে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে হামলাকারীরা। তারা চেহারা লুকানোরও চেষ্টা করেনি। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে ওই দিন বিকালে তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবার দায়ের করা হত্যা মামলায় প্রধান আসামি ছিলেন নয়ন বন্ড। আজ (মঙ্গলবার) ভোরে পুলিশ তাকে গ্রেফতারে অভিযানে গেলে বন্দুকযুদ্ধে সে মারা যায়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী