মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নিজের বাইকের তেল পলিথিনে ভরে ফ্লাইওভারে বিপদে পড়া বাইকআরোহীকে দিলেন পুলিশ সার্জেন্ট

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

নিজের বাইকের তেল পলিথিনে ভরে ফ্লাইওভারে বিপদে পড়া বাইকআরোহীকে দিলেন পুলিশ সার্জেন্ট

নিজের বাইকের তেল পলিথিনে ভরে ফ্লাইওভারের উপর বিপদে পড়া এক বাইকআরোহীকে দিয়ে মানবিকতার পরিচয় দিলেন পুলিশ সার্জেন্ট শেখ হাবিব। এক ফেসবুক স্ট্যাটাসে সেই ঘটনার বেশ কিছু ছবি পোস্ট করে বুধবার এমনটাই জানিয়েছেন উপকৃত সেই যুবক রাহাত ইসলাম ভূইয়া। ফেসবুকে তিনি জানান, আজকে এবি পজিটিভ প্লাটিলেট ডোনারের পি-পি-ই এর জন্য এবং Md Alamin Sikder ভাইকে রক্তদান করানোর জন্য পিজি হসপিটালে গিয়েছিলাম আমি।
আসার সময় আমার খেয়াল ছিলোনা বাইকে তেল নেই এবং গুলিস্তান ফ্লাইওভারের উপরে এসে বাইকের তেল শেষ হয়ে যাওয়াতে আমি সহ আমার ভাই Atul Islam আটকে যাই, হঠাৎ বাইকে করে একজন সার্জেন্ট পুলিশ ভাই দূর থেকে আমাদের দেখে বাইক স্লো করে আমাদের জিজ্ঞাসা করেন কি বাইকের তেল শেষ নাকি!
বললাম জ্বি তেল শেষ, উনি জিজ্ঞাসা করলেন যে সাথে কোনো পলিথিন আছে কিনা ? বললাম পলিথিন নেই।
অতঃপর উনি একটা ছোট পলিথিন বের করে ওনার তেলের ট্যাংক থেকে পলিথিনে তেল বের করে নিয়ে আমাদের তেলের ট্যাংকে ট্রান্সফার করেন। অতঃপর জানতে পারি তার কাছে পলিথিন ছিলো কারণ এটা সে নতুন নয় আজকে দিনেও অন্যজনকে দিয়েছেন এবং এটা তিনি প্রতিনিয়ত করেন মানুষের উপকারের জন্য ।
SK Habib ভাইয়ার আন্তরিকতা দেখে আমি এতটাই মুগ্ধ হয়েছি যে আমি এখনো মনে করি মানবতার কাজে এখনো অনেক কিছু শেখার আছে, স্যালুট জানাই এমন মানবতার প্রেমিক #পুলিশ_ভাইকে, এখনো আপনার মত মানুষ বেঁচে আছে বলেই মানুষ এখনো রাস্তায় ঠিক ভাবে চলাফেরা কর‍তে পারে। স্যালুট আপনাকে ভাই।

Facebook Comments Box


Posted ১০:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০