• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিজের বাবাকে নির্যাতন করে গণধোলাই খেলেন ‘চিত্রনায়ক’

    অনলাইন ডেস্ক | ২৩ মে ২০১৭ | ৮:৩৫ অপরাহ্ণ

    নিজের বাবাকে নির্যাতন করে গণধোলাই খেলেন ‘চিত্রনায়ক’

    চিত্রজগতের ‘নায়ক’ হলেও বাস্তবজীবনে খল নায়কের ভূমিকায় ফেঁসে গেলেন আদরের জামাইসহ বেশ কয়েকটি ছবির পার্শ্ব নায়কের চরিত্রে অভিনয় করা অভিনেতা যুবরাজ। গাজীপুরের শ্রীপুরে টাকার জন্য নিজের পিতাকে অত্যাচার নির্যাতন লাঞ্চিত করায় স্থানীয় জনতা চিত্রনায়ক ও পার্শ্ব অভিনেতা মাহফুজুর রহমান যুবরাজ (৩২) ও তার দু’সহযোগীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে।


    চিত্রজগতে অখ্যাত হলেও নিজেকে নায়ক পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করতেন যুবরাজ। ঘটনাটি ঘটেছে উপজেলার বরমী বাজারে। যুবরাজের পিতা বাদী হয়ে সোমবার রাতে শ্রীপুর থানায় ৬ ব্যক্তির নামে মামলা করেছেন।

    ajkerograbani.com

    নাযক যুবরাজের পিতা বাদী হয়ে সোমবার রাতে শ্রীপুর থানায় ছয় জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার কৃতরা উপজেলার মাইজ পাড়া গ্রামের আমিনুর রহমান সাহিদের পুত্র যুবরাজ,কিশোরগঞ্জ জেলার তারাইল থানা এলাকার হাইজুলের পুত্র হাবিবুর রহমান হাবিব ও শরযিত পুরের জাজিরা থানা এলাকার সিদ্দিকুর রহমানের পুত্র রতন।

    মামলা সূত্রে জানাযায়, নায়ক যুবরাজ তার পিতার নিকট থেকে বিভিন্ন সময় ব্যবসার কথা বলে জমি বিক্রি করিয়ে প্রায় ৮০ লাখ টাকা নিয়েছে। বর্তমানে আরও ৫০ লাখ টাকার জন্য বাবাকে ভাবে চাপ দিচ্ছে। টাকার জন্য বাবাকে লাঞ্ছিতও করে আসছে।

    সোমবার বিকেলের দিকে যুবরাজ ও তার সহযোগীদের নিয়ে বরমী বাজারস্থ বাড়ীতে গিয়ে বাবাকে মারপিট ও অবরুদ্ধ করে রাখে। এসময় বাবার ডাক চিৎকার শুরু করলে আশ- পাশের লোকজন যুবরাজ ও তার সহযোগী হাবিব ও রতন কে গণধলাই দিয়ে বরমী ইউনিয়ন পরিষদে আটকে রাখে । পরে ইউপি চেয়ারম্যান মেম্বার রা আটককৃতদের রাতে থানায় সোপর্দ করে।

    সোমবার রাতে যুবরাজের পিতা বাদী হয়ে যুবরাজ সহ ৬ জনের নামে শ্রীপুর থানায় মামলা করেন।

    নায়ক যুবরাজ তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগ অস্বীকার করে বলেন তিনি ১৬/১৭ টি চলচিত্রে পার্শ নায়কের চরিত্রে অভিনয় করেছেন । বর্তমানে মূল নায়কের চরিত্রে অভিনয় করা দুটি ছবির কাজ চলছে। তিনি সামাজিক ভাবে চক্রান্তের শিকার। এছাড়াও তার গ্রেফতারের ফলে চলচ্চিত্র অঙ্গন ক্ষতিগ্রস্থ হবে বলেও দাবী করেছেন অখ্যাত এই অভিনেতা ।

    এ ব্যাপারে বরমী ইউপি চেয়ারম্যান শামছুল হক বাদল সরকার বলেন, নায়ক যুবরাজ দীর্ঘদিন ধরে তার বাবাকে বিভিন্ন ভাবে হুমকি প্রধান করে আসছে। টাকার জন্য বাবাকে প্রায় সময় মারধর করে।নায়ক যুবরাজ নেশা গ্রস্থ অবস্থায় বাবার উপর হামলা চালায়। এ পর্যন্ত তার বাবার অনেক জমি বিক্রি করে প্রায় ১ কোটি টাকা নিয়েছে। এখন আরও টাকা চায়, এতে বাবা অস্বীকৃতি জানালে সোমবার বিকেলে তার বাবার উপর হামলা চালায়।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757