• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিজের বিয়েতে যে অভিনেত্রীকে আমন্ত্রণ জানাতে চান না দীপিকা!

    অনলাইন ডেস্ক | ৩০ জানুয়ারি ২০১৮ | ৮:১৯ অপরাহ্ণ

    নিজের বিয়েতে যে অভিনেত্রীকে আমন্ত্রণ জানাতে চান না দীপিকা!

    মালদ্বীপে ছুটি কাটিয়ে মাসের শুরুতে মুম্বাইয়ে ফিরেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। তাদের কৌশলী ফেরা নিয়ে অনুরাগীদের মধ্যে একটাই কৌতূহল। তাহলে কী বিয়েটা সেরেই দেশে ফিরেছেন তারা। কারণ দুজনে ঘুরতে গেলে সেটা ভিন্ন বিষয়। কিন্তু মালদ্বীপের ছুটিতে কেন দুই পরিবারেরই অভিভাবকরা উপস্থিত ছিলেন? এই প্রশ্নটাই ভাবিয়ে তুলেছিল বলিউডকে। তবে গুঞ্জনে ভাটা পড়ে এ তারকা জুটির নতুন ছবির মুক্তির ইস্যুতে। ‘পদ্মাবত’ সিনেমাটি নিয়ে কম আলোচনা বা বিতর্ক হয়নি। সবার নজর তাই সে দিকেই ছিল।


    তবে অাবারো উঠল বিয়ে প্রসঙ্গ। না এবার আর মুখে মুখে নয়। একটি শোতে দীপিকাই বিয়ে প্রসঙ্গে কথা বলেন। ধুপিয়ার এ টক শো-তে বোন আনিশা পাড়ুকোনকে নিয়ে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যেখানে একে অপরের অনেক গোপন কথা নিয়েই আলোচনা করেন।


    অনুষ্ঠানে দীপিকার কাছে জানতে চাওয়া হয়, তিনি এনগেজড কিনা। এর জবাবে সরাসরি না বলে দেন দীপিকা। দুই হাত তুলে দেখান, যে আঙুলে কোনও আংটি নেই। কিন্তু অনুষ্ঠানের উপস্থাপিকা একটি আংটি দেখতে যান। এরপর আনিশা বলেন, গত চার বছর ধরেই এনগেজ দীপিকা। সঙ্গে সঙ্গে হেসে ফেলেন দুই বোন।

    অনুষ্ঠানে ‘ইট অর স্ট্রিপ ইট’ বিভাগে দীপিকাকে প্রশ্ন করা হয়, বিয়েতে কাদের আমন্ত্রণ জানাবেন। উত্তরে দীপিকা বলেন, কাছের মানুষ ও বন্ধু-বান্ধবদের। এসময় টাইগার জিন্দা হ্যায় দিয়ে পর্দা কাঁপানো বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে নিয়ে প্রশ্ন করা হয়।

    বলিউডের এ অভিনেত্রীকে আপনার বিয়েতে দাওয়াত করবেন কি না এমন প্রশ্নে দীপিকার সোজা জবাব, ‘না’। এরপর অবশ্য কোনো কিছু না বলে বিষয়টি এড়িয়ে যান ‘পদ্মাবত’ খ্যাত এ তারকা। জানা যায়, দীপিকার সাবেক প্রেমিক রণবীর কাপুর এখন ক্যাটরিনার সঙ্গে ডেটিং করেন। বিষয়টি নিয়ে আগে থেকেই বলিউডের এ দুই অভিনেত্রীকে ঠান্ডা যুদ্ধে জড়াতে দেখা যায়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673