• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নিজে কেঁদে ও কাঁদিয়ে বিদায় নিলেন গোপালগঞ্জের সফল জেলা প্রশাসক মোখলেসুর রহমান

    নিজস্ব প্রতিবেদক | ২৫ জুন ২০১৯ | ৪:২৬ অপরাহ্ণ

    নিজে কেঁদে ও কাঁদিয়ে বিদায় নিলেন গোপালগঞ্জের সফল জেলা প্রশাসক মোখলেসুর রহমান

    সরকারি চাকরিজীবীরা আসবেন, আবার বদলি হয়ে অন্যত্র চলে যাবেন- এটাই নিয়ম। সরকারি দপ্তরগুলোর কিছুটা আনুষ্ঠানিকতা থাকলেও বিভিন্ন সমাজসেবামূলক প্রতিষ্ঠান, স্কুল-কলেজসহ আরও কত শত মানুষের পক্ষ থেকে আসা ফুল বলে দিচ্ছে গোপালগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকার কতটা জনপ্রিয়। বর্তমান তিনি এলজিইডি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব।

    ১৭ তম বিসিএসের কর্মকর্তা মো. মোখলেসুর রহমান সরকার গোপালগঞ্জের জেলা প্রশাসক হিসেবে ১৫-০৯-২০১৬ তারিখে যোগদান করেন।

    গোপালগঞ্জের জেলা প্রশাসক হিসেবে মো. মোখলেসুর রহমান সরকার সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

    গোপালগঞ্জের জেলা প্রশাসক সরকার মোখলেসুর রহমান সরকারি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে আন্তরিকভাবে কাজ করেছেন। জেলা প্রশাসক হিসেবে তিনি যেভাবে সফলতার সঙ্গে কাজ করেছেন তাতে ভবিষ্যতে তার সুনাম আরো অনেক দূর ছড়িয়ে দেবে।

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মস্থান গোপালগঞ্জের জেলা প্রশাসক হতে পারা যে কারো জন্য গৌরবের বিষয়। বিগত তিন বছরে জেলা প্রশাসক হিসেবে কর্মরত থেকে সরকার মোখলেসুর রহমান গোপালগঞ্জের মানুষের সহযোগিতা ও ভালোবাসা পেয়েছেন। পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও সরকার দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে সেতুবন্ধনের মাধ্যমে গোপালগঞ্জের উন্নয়নে কাজ করে সফল হয়েছেন।
    তার বিদায় লগ্নে বলতে হয়, যেতে নাহি দিব তবু যেতে দিতে হয়, বিদায় গোপালগঞ্জবাসীর প্রিয় জেলা প্রশাসক সরকার মোখলেসুর রহমান। আপনার মত বড় মনের মানুষ আজ খুবই অভাব, আপনি গোপালগঞ্জ ও গোপালগঞ্জের মানুষ এর জন্য যা করেছেন তা স্মরণীয় হয়ে থাকবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী