• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিমগাছে ৯ ফুট লম্বা অজগর

    অনলাইন ডেস্ক | ২৩ আগস্ট ২০১৭ | ৭:৫২ অপরাহ্ণ

    নিমগাছে ৯ ফুট লম্বা অজগর

    কুড়িগ্রাম সদর উপজেলায় একটি বাড়ি থেকে নয়ফুট লম্বা একটি অজগরের বাচ্চা উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে স্থানীয়দের সহযোগিতায় মোগলবাসা ইউনিয়নের ধরলা নদীর পারের চরকৃষ্ণপুর গ্রামের বেলাল হোসেনের বাড়ির নিমগাছ থেকে অজগরটি উদ্ধার করা হয়।


    জানা যায়, বন্যার পানিতে ভেসে অজগরের বাচ্চাটি বেলাল হোসেনের বাড়ির নিমগাছে আশ্রয় নেয়। বুধবার সকালে ঘুম থেকে ওঠে বেলাল হোসেন অজগর সাপটিকে তার বাড়ির উঠানের নিমগাছের সঙ্গে পেঁচিয়ে থাকতে দেখে। পরে তিনি ভয় পেয়ে চিৎকার শুরু করলে স্থানীয় কয়েকজন সাপটিকে উদ্ধার করে।

    ajkerograbani.com

    তাজুল নামের এক যুবক বলেন, উত্তেজিত লোকজন সাপটিকে মেরে ফেলতে চাইলে বন্ধু জুয়েল ও বিদ্যুৎ এর সহযোগিতায় তাদের শান্ত করি। পরে উপজেলা নির্বাহী অফিসার আমিন আল পারভেজকে জানালে তিনি প্রাণি সম্পদ বিভাগের কর্মকর্তাকে সঙ্গে নিয়ে সাপটিকে উদ্ধার করেন।

    বন বিভাগের কর্মকর্তা আলতাফ হোসেন জানান, ৯ ফুট লম্বা অজগর সাপটি কেবল চোখ মেলতে পারে। বয়স আনুমানিক দেড় বছর। ধারণা করা হচ্ছে এটি বন্যার পানিতে ভেসে এখানে এসেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755