সোমবার, মার্চ ২৩, ২০২০

নিম্ন আদালতে জরুরি বিষয় বাদে অন্যান্য সব মুলতবির নির্দেশ

ডেস্ক   |   সোমবার, ২৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

নিম্ন আদালতে জরুরি বিষয় বাদে অন্যান্য সব মুলতবির নির্দেশ

করোনা ভাইরাসজনিত উদ্ভূত পরিস্থিতিতে দেশের অধস্তন আদালতসমূহে জামিন, অস্থায়ী নিষেধাজ্ঞা ও জরুরি বিষয় ব্যতিত অন্যান্য বিষয় যৌক্তিক সময়ের জন্য মুলতবির নির্দেশ দেওয়া হয়েছে। প্রধান বিচারপতির আদেশক্রমে জারিকৃত এক সার্কুলারে এ নির্দেশ দেওয়া হয়েছে।
সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর স্বাক্ষরিত এ সংক্রান্ত সার্কুলার ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে, করোনাভাইরাস জনিত উদ্ভূত পরিস্থিতিতে দেশের অধস্তন আদালতসমূহে অধিক সংখ্যক জনসমাগম পরিহার করা প্রয়োজন। এজন্য দেশের অধস্তন আদালতসমূহে জামিন, অস্থায়ী নিষেধাজ্ঞা ও জরুরি বিষয় ব্যাতিত অন্যান্য বিষয় যৌক্তিক সময়ের জন্য মুলতবি করা আবশ্যক।
দেশের অধন্তন আদালতসমূহে জামিন, অস্থায়ী নিষেধাজ্ঞা ও জরুরি বিষয় ব্যতিত অন্যান্য বিষয় যৌক্তিক সময়ের জন্য মুলতবি করার নির্দেশ প্রদান করা হলো। প্রধান বিচারপতির আদেশক্রমে জারিকৃত এ সার্কুলার অবিলম্বে কার্যকর হবে। উদ্ভূত পরিস্থিতিতে এর আগে অপর এক সার্কুলারে কারাবন্দি আসামিদের জামিন শুনানির জন্য কারাগার হতে প্রিজন ভ্যান বা অন্য কোনোভাবে আদালতে হাজির না করতেও নির্দেশ দেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।


Posted ৩:৫৯ অপরাহ্ণ | সোমবার, ২৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১