শুক্রবার, মার্চ ২০, ২০২০

নিয়মের বাহিরে বশেমুরবিপ্রবিতে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের চেয়ারম্যান পরিবর্তন

শেখ ফাহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি   |   শুক্রবার, ২০ মার্চ ২০২০ | প্রিন্ট  

নিয়মের বাহিরে বশেমুরবিপ্রবিতে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের চেয়ারম্যান পরিবর্তন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সভাপতি জনাব মোঃ আব্দুল মান্নান খানকে মেয়াদ শেষ হওয়ার পূর্বেই তাকে কোন ধরনের অব্যাহতি পত্র না ইস্যু করে নতুন করে উজ্জল মন্ডল কে সভাপতি হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।
গতকাল ১৯/০৩/২০২০ রোজ বৃহস্পতিবার বিকাল ৫ঃ০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের বন্ধের প্রাককালে এই নিয়োগ আদেশ জারি করেছে। এই সিদ্ধান্ত বিশ্ববিদ্যালয় আইন ২৫(৩) ধারার বহির্ভূত কিনা সে প্রশ্ন থেকেই যায়।
এ বিষয়ে জনাব মোঃ আব্দুল মান্নান খান বলেন, এ বিষয়ে আমি অবগত ছিলাম না এবং হঠাৎ করে সিদ্ধান্ত হয়েছে আজকে বিকেলে, কিভাবে করছে সেটাও আমি জানিনা।আমি একটু বিব্রতবোধ করছিলাম তবে নিয়ম অনুযায়ী হলে ঠিক আছে,আমি অবশ্যই নিয়মের প্রতি শ্রদ্ধাশীল।
বশেমুরবিপ্রবির ভারপ্রাপ্ত উপাচার্য ড.মোহাম্মাদ শাহজাহান বলেন, বিষয়টা আমরা দেখতেছি। আসলে আমাদের এখানে সুনির্দিষ্ট কোনো নীতিমালা নেই দুই একটা বিষয়ে। উনার তো আগের কিছু এক্সপিরিয়েন্স ছিল এবং পরের কিছু মিলে তিন বছর হিসাব করে এটা আমাদের করা হয়েছে। আমরা বিষয়টা দেখতেছি, যদি নিয়মের বহির্ভূত হয় তবে এটা পরিবর্তন করা হবে।এ বিষয়ে কাজ করতেছি। একটু অপেক্ষা করলে হয়তো আমরা বিষয়টি রিভাইস করতে পারি
২৫(৩) ধারাতে কি উল্লেখ আছে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন,এটা আমার জানা নেই। এটা আমাকে একটু গেজেট দেখে বলতে হবে।
উল্লেখ্য, শেষ কার্যদিবসে এ সিদ্ধান্ত নেওয়া হয়।


Posted ১২:০৩ পিএম | শুক্রবার, ২০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement