• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিরলসভাবে দলের জন্য কাজ করাই শাকিল বিপ্লবের শেষ ইচ্ছা

    নিজস্ব প্রতিবেদক: | ১৯ জুলাই ২০১৭ | ৬:৫৬ অপরাহ্ণ

    নিরলসভাবে দলের জন্য কাজ করাই শাকিল বিপ্লবের শেষ ইচ্ছা

    শেখ শাকিল আহম্মেদ (বিপ্লব) বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ও নেতা। গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়নের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বিপ্লব কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক গৃহীত ও বাস্তবায়িত প্রতিটি কর্মসূচীতে অংশগ্রহণ ও বাস্তবায়নে অগ্রভাগে অবস্থান করে থাকেন। সে কারণে দলীয় কর্মী ও নেতা হিসেবে তিনি সকলের কাছে পরীক্ষিত মুখ।
    গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাশিয়ানী সদর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান খানের বিজয়ের পেছনে শেখ শাকিল আহম্মেদ বিপ্লবের ভূমিকা ছিলো অবিস্বরণীয়।

    শেখ শাকিল আহম্মেদ (বিপ্লব) জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করেছেন। ফরিদপুর রাজেন্দ্র কলেজের ছাত্র থাকা অবস্থায় স্বৈরচার এরশাদ বিরোধী আন্দোলনে সরাসরি অংশগ্রহণ করেন। সক্রিয় রাজনীতির ফলশ্রুতিতে একে একে হয়েছেন ১৯৯১-৯২ সেশনে রুকসুর নির্বাচিত কার্যকরী সদস্য এবং ১৯৯৩-৯৪ সেশনে রুকসুর সর্বোচ্চ ভোটে নির্বাচিত সাহিত্য- সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।
    রাস্ট্র বিজ্ঞানে অনার্স মাস্টার্স এবং এমবিএ শেষ করে বর্তমানে নিজের ব্যাবসা অর্থাৎ চায়না এবং মালয়েশিয়া থেকে টাইলস আমদানী করে থাকেন। প্রচার বিমূখ এ মানুষটির জীবনে নির্বাচন করার কোন ইচ্ছা নেই। তবে সামর্থ অনুযায়ী আজীবন সমাজিক কর্মকান্ড ও সমাজ সেবা চালিয়ে যাবেন।

    মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির ১ম যুগ্ন সাধারণ সম্পাদক শেখ শাকিল আহম্মেদ (বিপ্লব) কখনোই কোনো পদের লোভ করেননি, এখনও করেন না। নিরলসভাবে দলের জন্য কাজ করাই নির্লোভ এ মানুষটি শেষ ইচ্ছা।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755