• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    নিরাপত্তাহীনতায় ফারিয়া, থানায় জিডি

    ডেস্ক | ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ২:৩৯ অপরাহ্ণ

    নিরাপত্তাহীনতায় ফারিয়া, থানায় জিডি

    নিরাপত্তার কারণে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। গতকাল (৩ আগস্ট) পল্টন থানায় তিনি এটি করেন। এতে মেহেদী হাসান ফরহাদ নামে একজনকে অভিযুক্ত করা হয়েছে।

    জানা যায়,‌ ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করার রেশ ধরেই সামাজিক মাধ্যমে তাকে নিয়মিত হুমকি দিয়ে আসছিল বেশ কয়েকজন। চারদিন আগে এ অনুষ্ঠানের কিছু ছবি ও ফুটেজ মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় ফারিয়ার ব্যক্তিগত ফোন নম্বরটিও। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে। এছাড়াও ঐ ব্যক্তির ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও ফারিয়া অভিযোগ করেন।


    জিডির তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল বলেন, ‘শবনম ফারিয়ার দায়ের করা জিডির বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।’

    ফারিয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা না গেলে তার ঘনিষ্ঠজন জানান, বিভিন্ন হুমকি ও বাজে মন্তব্যের কারণে ফারিয়া তার ফেসবুক আইডি বন্ধ করে রেখেছেন। এমনকি ফোনও এখন রিসিভ করতে পারছেন না। পুরো বিষয়টিতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

    উল্লেখ্য, ‘কে হবেন মাসুদ রানা’ আয়োজনের বিচারক হিসেবে কাজ করছেন বেশ কয়েকজন নির্মাতা ও শিল্পী। তাদের মধ্যে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির মন্তব্য ও আচরণ বেশি সমালোচিত হয়। এছাড়াও প্রশ্নবিদ্ধ হন সাফায়েত মনসুর রানা ও শবনম ফারিয়া।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী