সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচার করেছে বিএনপি: ওবায়দুল কাদের

  |   সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচার করেছে বিএনপি: ওবায়দুল কাদের

বিএনপি এখন উভয় সংকটে আছে। একদিকে অপরাজনীতির জন্য নিন্দিত অপরদিকে দলের ভেতরে মুক্তিযুদ্ধের পক্ষ-বিপক্ষ সংকটে। ঘরোয়া সংকট মোকাবিলায় বিএনপি এখন হিমশিম খাচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।
সোমবার (২১ ডিসেম্বর) সকালে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনাসভায় যুক্ত হয়েছিলেন।
এ সময় তিনি বলেন, বিএনপি সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে এখন নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে। জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে। উপনির্বাচনে প্রচারণা না চালিয়ে, পোলিং এজেন্ট না দিয়ে, ভোটকেন্দ্রে না এসে ভোটের দিন হঠাৎ করে দুপুর বেলায় প্রত্যাখ্যান করা তাদের এ অপকৌশলের অংশ। তারা এখন নির্বাচন কমিশনের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে। তাদের এ অপচেষ্টা সফল হবে না।
বিএনপির মহাসচিবকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া। আপনারা দেখতে না পেলেও জনগণ দেখতে পাচ্ছে। গণতন্ত্রের এগিয়ে যাওয়ার পথকে মসৃণ করতে দায়িত্বশীল গঠনমূলক রাজনৈতিক দলের ভূমিকা পালন করুন।
তিনি বলেন, বিজয়ের চেতনা ধারণ করে মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নে জাতি আজ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। বিজয়ের এ মাসে সাম্প্রদায়িকতার মূলোৎপাটনের মাধ্যমে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আসুন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি।

Facebook Comments Box


Posted ২:২১ অপরাহ্ণ | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০