• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নির্বাচন যে কারণে পেছানোর সুযোগ নেই

    ডেস্ক | ০৭ নভেম্বর ২০১৮ | ৬:০১ অপরাহ্ণ

    নির্বাচন যে কারণে পেছানোর সুযোগ নেই

    জাতীয় ঐক্যফ্রন্টের দাবি অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচন পেছানো সম্ভব নয় বলে জানিয়েছেন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একই সঙ্গে কেন পেছানো যাবে না তার ব্যাখ্যাও দিয়েছেন তিনি।


    ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই। কারণ, নির্বাচন পেছাতে গেলে কোনো অপশক্তি ফাঁক-ফোকর দিয়ে প্রবেশ করতে পারে। এ সুযোগ তাদের দেয়া যাবে না।


    বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে জাতীয় ঐক্যফ্রন্টের সাথে দ্বিতীয় দফায় সংলাপ শেষে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচনী প্রক্রিয়ার মধ্যে অালোচনা হবে, তবে ডায়লগ হবে না। সংলাপ শেষ। অামরা সংবিধানের বাইরে যেতে পারব না।

    সংলাপ সম্পর্কে তিনি বলেন, সংলাপে ইতিবাচক অালোচনা হয়েছে। নির্বাচন পিছিয়ে নেয়ার বিষয়টি একটি বাহানা। এ ফাঁদে পা দেয়া যাবে না। এতে (নির্বাচন পেছানো) অাবারও এক-এগারোর মতো ঘটনা ঘটতে পারে।

    সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে সেনাবাহিনী স্টাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। তাদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেয়া হবে না।

    এর আগে আজ (বুধবার) দ্বিতীয় দফায় সংলাপ অনুষ্ঠিত হয়। সংলাপে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১১ জন এবং ড. কামাল হোসেনের নেতৃত্বে ১১ জন সংলাপে অংশ নেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669