• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নির্বাসন নিয়ে কথা বলতে মেসিকে তলব ফিফার

    অনলাইন ডেস্ক | ১৪ এপ্রিল ২০১৭ | ১১:৪৪ পূর্বাহ্ণ

    নির্বাসন নিয়ে কথা বলতে মেসিকে তলব ফিফার

    বার্সার আকাশে অশান্তির মেঘ ক্রমশই ঘনীভূত হচ্ছে। ‌ কোচ লুই এনরিকে আর লিওনেল মেসির সম্পর্কের অবনতি ঘটেছে বলে জোর গুজব উঠেছে। ‌ তারই প্রমাণ পাওয়া গেল তুরিনে জুভেন্টাসের কাছে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ০–৩ ব্যবধানে হারার পর।


    মঙ্গলবার ম্যাচে বিপর্যস্ত হওয়ার পর, বুধবার সকালে একা একা অনুশীলন করলেন মেসি। দলের বাকিরা যে ম্যাচ হারার পর বিশ্রাম নিয়েছিলেন তা কিন্তু নয়। দলের বাকিরা হাজির ছিলেন কোচ এনরিকের ক্লাসে। ট্রেনিং শুরুর আগে প্রায় আধ ঘণ্টা ফুটবলারদের সঙ্গে কথা বলেন তিনি। জুভেন্টাসের বিরুদ্ধে কোথায় কোথায় ভুল হয়েছে সেগুলো নিয়েই আলোচনা করেন।


    কিন্তু স্প্যানিশ পত্রিকা ‘‌মার্কা’‌র খবর, মেসি নাকি এই সময় হাজির ছিলেন না। ‌ কোচের ক্লাসে হাজির থাকার পরিবর্তে তিনি একা একা জিমে ঘাম ঝরান। ‌ প্রশ্ন উঠতে শুরু করেছে যে, দলের ভেতরেই যখন এমন অবস্থা, তখন জুভেন্টাসের বিরুদ্ধে ফিরতি লেগে আদৌ কি ঘুরে দাঁড়াতে পারবে বার্সেলোনা।

    চাপ শুধু ক্লাবের ক্ষেত্রেই নয়, দেশের হয়েও। নির্বাসন নিয়ে কথা বলতে আগামী ৪ মে মেসিকে ডেকেছেন ফিফার কর্মকর্তারা। মেসির চার ম্যাচ নির্বাসন নিয়ে কথা বলতে নিজেই বার্সেলোনায় উড়ে আসছেন আর্জেন্টিনা ফুটবল সংস্থার সভাপতি ক্লদিও তাপিয়া। তিনি বলেন, “নির্বাসন নিয়ে ফিফার সঙ্গে কথা বলার আগে আইনজীবীদের সঙ্গে মেসির অবশ্যই আলোচনা দরকার। তাই ওকে বোঝাতেই আমি যাব বার্সেলোনায়। ”

    শোনা গেছে, আর্জেন্টিনার পরবর্তী কোচ হিসেবে মেসির যাকে পছন্দ, সেই জর্জ সাম্পাওলির সঙ্গেও কথা বলবেন তাপিয়া। যদিও মুখে তা অস্বীকার করেছেন। তিনি বলছেন, ‘‌আমি শুধু মেসিকে দেখতে, ওর সঙ্গে কথা বলতে যাচ্ছি। কোচ নির্বাচন নিয়ে তাড়াহুড়োর কিছু নেই। এখনও অনেক সময় আছে। ’‌‌

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669