শনিবার, জুন ২৭, ২০২০

নির্যাতনের পর দুই বাংলাদেশিকে ফেলে গেল বিএসএফ

  |   শনিবার, ২৭ জুন ২০২০ | প্রিন্ট  

নির্যাতনের পর দুই বাংলাদেশিকে ফেলে গেল বিএসএফ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তে দুই বাংলাদেশি গরু ব্যবসায়ীকে নির্যাতনের পর ফেলে রেখে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শুক্রবার দিবাগত রাতে রক্তাক্ত অবস্থায় ওই দুই গরু ব্যবসায়ীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নির্যাতনের শিকার গরু ব্যবসায়ীরা হলেন- ঠাকুরপুর বাজারপাড়ার মৃত ইছাহাক আলীর ছেলে কদম আলী এবং একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে বাবু ওরফে কালু। কদম আলীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল কর্তৃপক্ষ।
স্থানীয়রা জানায়, কদম আলী ও বাবু ভারত থেকে গরু আনতেন। গতকাল রাতে গরু আনতে ঠাকুরপুর সীমান্তের ৮১ নং মেইন পিলারের পাশ দিয়ে ভারতে প্রবেশ করার সময় বিএসএফ তাদের আটক করে। এরপর পিটিয়ে জখম করার পর বাংলাদেশের সীমানায় ফেলে রেখে যায় ভারতের সীমান্তরক্ষী বাহিনীটি। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
কিন্তু কদম আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান জানান, আহত বাবু নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য প্রথমে ঠাকুরপুর ক্যাম্পে নিয়ে আসা হয়। সীমান্তের ওপার থেকে গরু আনার বিষয়টি সে স্বীকার করেছে। পরে স্থানীয়দের মাধ্যমে সদর হাসপাতালে পাঠানো হয়। এর নেপথ্যে অন্য কোন ঘটনা আছে কি না তা তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।


Posted ৪:৪৪ অপরাহ্ণ | শনিবার, ২৭ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]