• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিশো বরখাস্ত হলে মুন্নী কেন নয়?

    অনলাইন ডেস্ক | ১৮ মে ২০১৭ | ১২:৪৯ পূর্বাহ্ণ

    নিশো বরখাস্ত হলে মুন্নী কেন নয়?

    ধর্ষক নাঈমের সাথে অনেকেরই সুসম্পর্ক ছিলো। কে জানতে সে ধর্ষক? ফারজানা নিশোর বরখাস্ত কতটা যুক্তি সংগত? কেন এমন মেধাবি একজনকে এভাবে চাকরিচ্যুত করা হলো? এ কোন কর্পোরেট সংস্কৃতি?

    এটিএন নিউজের মুন্নী সাহার সাথেও নাঈমের ছবি আছে, এতে মুন্নীর দোষ কোথায়? ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ইমেকার্সে কাজ করার সুবাদে সহজেই মডেল, অভিনেত্রী, উপস্থাপিকাদের সঙ্গে তার সখ্যতা ছিল।


    জনপ্রিয় সঙ্গীতশিল্পী প্রীতম আহমেদে’র সঙ্গে ধর্ষকের ছবি পাওয়ার প্রসঙ্গে প্রীতম তার ফেসবুকের একটি স্ট্যাটাস দিয়েছেন। এখানেই শেষ নয়! আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক-এর পাশে দাঁড়ানো অবস্থায় ছবি রয়েছে ধর্ষক নাঈম আশরাফের! বাদ যাননি ক্রিকেটার আশরাফুল, নাসির, সাকিব আল হাসান, এমনকি হিরো আলমসহ খ্যাত-অখ্যাত অনেক নায়ক নায়িকা।

    তাহলে নিশোর কেন এমন শাস্তি ভোগ করতে হবে?

    এর আগেও শাফাত আহমেদ ও নাঈম আশরাফের একটি সেলফি নিয়ে ফেসবুকে ব্যাপক সমালোচনা হয়েছে। নিজের তোলা এই সেলফিটি ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন নাঈম আশরাফ। ছবিতে দেখা যায়, এক পুলিশ কর্মকর্তার সাথে দাঁড়িয়ে রয়েছেন শাফাত ও নাঈম। পেছনে ঢাকা মহানগর পুলিশের কর্মকর্তাদের নামের একটি বোর্ড রয়েছে। তাতে ধারণা করা হচ্ছে ছবিটি ওই পুলিশ কর্মকর্তার অফিস কক্ষেই ধারণ করা। ৩ মে এই ছবিটি তোলা হয় বলে দাবি অনেকের। আর বনানীতে দ্য রেইনট্রি হোটেলে ঘটনাটি ঘটে ২৮ মার্চ। ৪ মে বনানী থানায় ধর্ষণের অভিযোগ করেন দুই তরুণী। পুলিশ ৬ মে অভিযোগ গ্রহণ করে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী