• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিশ্চিত হয়ে নারীদের বিদেশে পাঠানো উচিত

    অনলাইন ডেস্ক | ২৫ মে ২০১৭ | ১০:২০ অপরাহ্ণ

    নিশ্চিত হয়ে নারীদের বিদেশে পাঠানো উচিত

    বিদেশে কোন নারীকে পাঠালে তাকে কারা পাঠাচ্ছে, কোথায় পাঠাচ্ছে, কি কাজে পাঠানো হচ্ছে তা সঠিক ভাবে জেনে পাঠানো উচিত বলে জানিয়েছেন ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন। ২৫ই মে বৃহস্পতিবার বিকাল সোয় চারটার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে আব্দুল বাতেন এ কথা বলেন।


    আব্দুল বাতেন বলেন, প্রতারণার শিকার হয়ে অনেকেই তাদের সর্বস্ব হারিয়ে নির্যাতনের সম্মুখীন হচ্ছে। নরসিংদীর মনোহরদির এক মেয়ের তার স্বামীর সাথে তালাক হয়ে যায়। পরে রতন ও সোহেলের মাধ্যমে তাকে জর্ডান পাঠানো হয়। জর্ডানে তাকে হত্যার হুমকিসহ শারীরিক নির্যাতনের মাধ্যমে তার পরিবারের কাছে দুই লক্ষ আশি হাজার টাকা বাংলাদেশে অবস্থানরত রতন ও সোহেল এর কাছে দেওয়ার জন্য বলা হয়।

    ajkerograbani.com

    তিনি বলেন, জর্ডানে তাকে মৃত্যুর ভয় দেখিয়ে শারীরিক ও মানসিকভাবে অসামাজিক কার্যকলাপ করতে চাপ প্রয়োগ করা হয়। ট্রাভেল এজেন্সির লোকজন পরিবারের সাথে যোগাযোগ না করে তাকে জর্ডান পাঠিয়ে দেয়। পরে জর্ডান হতে আমরা তাকে উদ্ধার করে নিয়ে আসি। গ্রেফতারকৃতরা আর্ন্তজাতিক মানবপাচারকারী দলের সক্রিয় সদস্য।

    উল্লেখ্য, গত ২৫ এপ্রিল মতিঝিল থানার সার্কুলার রোড হতে নারী পাচারকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- রতন সরকার, সোহেল আহমেদ ও নজরুল ইসলাম।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757