• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিহত দিয়ার বাসায় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক

    অনলাইন ডেস্ক | ০৩ আগস্ট ২০১৮ | ৪:৫৯ পূর্বাহ্ণ

    নিহত দিয়ার বাসায় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক

    রাজধানীতে বাসচাপায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মিমের বাসায় গিয়ে তার পরিবারকে সান্ত্বনা জানিয়েছেন ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।


    এসময় দিয়া’র বাবা-মাকে সান্ত্বনা দিতে গিয়ে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল চৌধুরী শোভন বলেছেন, আপনার সন্তান মারা গেছে, আমরাই আপনার সন্তান। আমাদের নিজেন সন্তান মনে করে যে কোন সময় ফোন করবেন, ডাকবেন আমরা চলে আসবো।


    ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই ঘটনায় ব্যথিত। তিনি সব সময় আপনাদের পাশে আছে। আমাদের আপনার সন্তানের মত দেখবেন, আমরাও আপনাদের পাশে আছি। যেকোন ধরণের পরিস্থিতিতে নিজের সন্তান মনে করে আমাদের ডাকবেন।

    গত রবিবার ঢাকার বিমানবন্দর সড়কে বাসের জন্য অপেক্ষার সময় জাবালে নূর পরিবহনের একটি বাসের নিচে চাপা পড়েছিলেন দিয়া ও করিম। ঘটনার বর্ণনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফ্লাইওভারের কাছে শিক্ষার্থীরা বাসের জন্য ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। তখন দুটি বাসের পাল্লা দেওয়ার মধ্যে একটি শিক্ষার্থীদের উপর উঠে যায়। ঘটনাস্থলেই তারা নিহত হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673