• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নিহত ৬ মেয়েশিশুর দেহে ইমরানের ডিএনএ !

    অনলাইন ডেস্ক | ১৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৫:০৬ অপরাহ্ণ

    নিহত ৬ মেয়েশিশুর দেহে ইমরানের ডিএনএ !

    লাহোরের সাত বছরের শিশু জয়নব আনসারি ধর্ষণ ও হত্যা মামলায় অভিযুক্ত ইমরান আলীকে মৃত্যুদণ্ড দিয়েছে পাকিস্তানের একটি আদালত। এছাড়া সমকামিতার অভিযোগে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।


    বিবিসি জানায়, ইমরান (২৪) অপহরণ, ধর্ষণ, হত্যা ও সন্ত্রাসবাদের অভিযোগে দোষীসাব্যস্ত হয়েছেন এবং সবগুলোতে তাকে আলাদাভাবে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে।


    ৪ জানুয়ারি থেকেই নিখোঁজ ছিল শিশু জয়নব। মক্তবে কোরআন পড়া শেষে বাড়ি ফেরার পথে সে অপহৃত হয়। ওমরা পালন করতে ওই সময় তার পিতা-মাতা সৌদি আরবে ছিলেন। ৯ জানুয়ারি বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে লাহোরের দক্ষিণে কাসুর শহরের একটি ময়লার ভাগাড় থেকে জয়নবের মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের প্রতিবেদনে জয়নবকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার প্রমাণ মেলে।

    পুলিশি তদন্তে একটি সিসিটিভি ফুটেজ পাওয়া যায়। সেখানে জয়নবকে এক ব্যক্তির হাত ধরে চলে যেতে দেখা যায়।

    জয়নবের মৃতদেহ উদ্ধারের পর উত্তাল হয়ে ওঠে পাকিস্তান। বিক্ষুব্ধ জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষে দুই বিক্ষোভকারী গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ ঘটনায় প্রায় পাঁচ হাজার ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

    ডিএনএ পরীক্ষায় সামনে আসে আরেক ভয়ঙ্কর তথ্য। বিভিন্ন সময় নিহত ৬ মেয়ে শিশুর দেহে পাওয়া যায় একই ব্যক্তির ডিএনএ। তদন্তের পর গ্রেপ্তার করা হয় এ ঘটনার প্রধান সন্দেহভাজন ইমরান আলীকে।

    ২৩ জানুয়ারি রাতে লাহোরে এক সংবাদ সম্মেলনে পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী শাহবাজ শরিফ জানান, পাকিস্তানে ছয় বছরের শিশু জয়নব আনসারি ধর্ষণ ও হত্যার ঘটনায় মূল সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ বছর বয়সী ওই হত্যাকারী ও ধর্ষকের নাম ইমরান আলী। তিনি একজন ‘সিরিয়াল কিলার’। গত দুই বছরে ৬ থেকে ৭ বছরের একাধিক মেয়েশিশুকে ধর্ষণ ও হত্যার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673