• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নুসরাতের জ্বর, ভাইরাল হয়েছে ‘করোনা পজেটিভ’

    | ০১ মার্চ ২০২১ | ১১:৪৬ পূর্বাহ্ণ

    নুসরাতের জ্বর, ভাইরাল হয়েছে ‘করোনা পজেটিভ’

    কোভিডে আক্রান্ত হয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এমন খবর ছড়িয়ে পড়েছে নানা সংবাদমাধ্যম এবং নেটমাধ্যমে। লেখা হচ্ছে কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসার পরে তিনি নাকি নিজেই সব কাজ বাতিল করে দিয়েছেন।


    তবে এ খবর সত্য নয় বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। ওই সংবাদমাধ্যমে নুসরাত বলেন, তার জ্বর এসেছে। চিকিৎসক ‘ভাইরাল ফিভার’ বুঝে সেই মতো ওষুধ দিয়েছেন। নুসরত এখনও কোভিডের পরীক্ষা করেননি। তিনি বললেন, ‘কোভিডে আক্রান্ত হলে আমি নিজেই সবাইকে জানাব। চিকিৎসক আমাকে বললে তবেই কোভিডের পরীক্ষা করাব।’

    ajkerograbani.com

    পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা হয়ে গেছে। প্রচারে নেমেছে সব পক্ষই। বসিরহাট কেন্দ্রের সাংসদ নুসরাতও শামিল সেই ভোটযজ্ঞে। নেটমাধ্যমে বিভিন্নভাবে দলের হয়ে প্রচার করছেন তিনি। আবার বিরোধীপক্ষকে কটাক্ষ করতেও ছাড়ছেন না সাংসদ-অভিনেত্রী।

    গত শনিবার ‘দিদিকে বলো’র টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উন্নয়নকে আরও বেশি করে বাংলার মানুষের কাছে পৌঁছে দেওয়ার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। এ ছাড়াও ইনস্টাগ্রামে গত ২৭ ফেব্রুয়ারি নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন নুসরাত। তার পর আর বিশেষ কোনও পোস্ট দেখা যায়নি সাংসদ-অভিনেত্রীর নেটমাধ্যমে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757