• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নেইমার নাটকের নতুন মোড়

    ডেস্ক | ০১ সেপ্টেম্বর ২০১৯ | ৩:১৩ অপরাহ্ণ

    নেইমার নাটকের নতুন মোড়

    নেইমার চেয়েছিল বার্সাতে ফিরে আসতে। কিন্তু নানান নাটকীয়তার পর ফলাফল শূণ্য। অর্থাৎ পিএসজি ছেড়ে কোথাও যাওয়া হচ্ছে না সুপারস্টারের। নেইমারের জন্য চেষ্টা চালিয়েছিল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। রিয়ালকে না করে দিয়েছে পিএসজি। এমনকি বার্সেলোনার লোভনীয় অফারকেও ফিরিয়ে দেয় পিএসজি। নেইমারের জন্য ১৮২ মিলিয়ন দিতে রাজি হয়েছিল বার্সেলোনা। সে অর্থ এখনই দিচ্ছে না তারা। বিনিময়ে তারা ধারে পিএসজিতে পাঠাবে তিন তারকাকে। তারা হচ্ছেন, ইভান রাকেটিচ, ওসমান ডেম্বেলে আর জন ক্লেয়ার টডিবো। পিএসজি মানেনি বলে নতুন প্রস্তাবও দিবে না বার্সেলোনা।

    এই ব্যাপারে মুখ খুলেছেন প্যারিসের ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। সোমবারের মধ্যে সমঝোতায় পৌঁছানোর খুব একটা আশাও দেখছেন না পিএসজির এই কর্তা। নিওলার্দো বলেন, বার্সেলোনার ওপর নির্ভর করছে সবকিছু। দলবদলের জানালা বন্ধ হতে আমাদের হাতে আছে আর মাত্র দুই দিন। এখন পর্যন্ত কোনও সমঝোতা হয়নি।


    গোলডটকম বলছে, নেইমারের দল পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। সামনে আসছে আন্তর্জাতিক ফুটবল। ওই বিরতি শেষেই তিনি পিএসজির হয়ে মাঠে নামবেন। যদিও মৌসুমের শুরু চার ম্যাচে তাকে স্কোয়াডেই রাখেনি পিএসজি।

    গোলডটকম বলছে, ইতোমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন নেইমার। ২০১৯-২০ মৌসুমে পিএসজিতেই থাকবেন তিনি। আন্তর্জাতিক বিরতির পরই ফিরবেন মাঠে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী