শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নেত্রকোনায় একদিনে ৮৮ জন করোনা পজিটিভ

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২৮ জুলাই ২০২১ | প্রিন্ট  

নেত্রকোনায় একদিনে ৮৮ জন করোনা পজিটিভ

নেত্রকোনায় একদিনে ৮৮ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় দুইজনের মৃত্যু হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

তাদের একজন হলেন, জেলার দুর্গাপুর উপজেলার বড়ইউন্দ গ্রামের বাসিন্দা। তার বয়স ৭০ বছর এবং অপরজন হলেন, জেলার আটপাড়া উপজেলার যাদবপুর গ্রামের বাসিন্দা। তার বয়স ৩২ বছর।


বুধবার সকালে নেত্রকোনার সিভিল সার্জন মোহাম্মদ সেলিম মিয়া জানান, গত ২৪ ঘণ্টায় আরো দুজনের মৃত্যুসহ মঙ্গলবার পর্যন্ত জেলায় মোট মৃত্যুর সংখ্যা হল ৭৭ জন।
এছাড়া নতুন শনাক্ত ৮৮ জনসহ জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ১৮৪ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৭৮১ জন এবং অন্য শনাক্তরা চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন বলেন, গত ২৪ ঘণ্টায় নেত্রকোনার ২১২ জনের নমুনা পরীক্ষায় যে ৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে ৫৭ জন পুরুষ ও ৩১ জন নারী রয়েছেন।


এছাড়া নতুন শনাক্ত ৮৮ জনের মধ্যে জেলার সদর উপজেলায় ২৬ জন, মোহনগঞ্জ উপজেলায় ৯ জন, কেন্দুয়া উপজেলায় ৯ জন, দুর্গাপুর উপজেলায় ১৯ জন, মদন উপজেলায় ২ জন, আটপাড়া উপজেলায় ৫ জন, বারহাট্টা উপজেলায় ২ জন, পুর্বধলা উপজেলায় ১৩ জন, কলমাকান্দা উপজেলায় ৩ জন রয়েছেন।

Facebook Comments Box

Posted ১১:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০