• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নৌ-ভ্রমনে ঈদ আনন্দ উৎযাপন করল ‘আফাজ উদ্দিন স্মৃতি সংঘ’

    হাবিব মোস্তফা | ০৬ জুলাই ২০১৭ | ৫:১৭ অপরাহ্ণ

    নৌ-ভ্রমনে ঈদ আনন্দ উৎযাপন করল ‘আফাজ উদ্দিন স্মৃতি সংঘ’

    ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশির জোয়ার। ঈদের এ আনন্দটুকু সবার মাঝে ছড়িয়ে দিতে প্রতি বছরের মত টাঙ্গালের কল্যানপুরবাসী এক ব্যতিক্রমধর্মী বিনোদনের আয়োজন করে সম্প্রতী। অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক এবং সংগঠনটির সভাপতি বিশিষ্ট কণ্ঠশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রবিন আহমেদ অনুষ্ঠানের মধ্যমনি হয়ে অনুষ্ঠানকে প্রানবন্ত করে তুলেন।স্থানীয় মানুষজনের উচ্ছল উপস্থিতি ও অংশগ্রহনে অনুষ্ঠানটি এক বিনোদনের নতুন মাত্রা দান করেছে।
    তার ভাষ্য, ‘নদী মার্তৃক এ দেশে গ্রামীন জীবনের সহজ সরল মানুষদের সাথে মনে ঈদের আনন্দকে ভাগ করে নিতে প্রতি বছরই আমরা কোন না কোন অনুষ্ঠানের আয়োজন করি। আমার মরহুম পিতার সৎকর্মের পূন্যস্মৃতি রক্ষার্থে আমরা চেষ্টা করি এ প্রজন্মের মানুষ এই মহৎ ব্যক্তির সামাজিক কর্মকান্ডের সাথে পরিচিত হোক।
    তারই ধারাবাহিকতায় কখনো খেলাধুলার আয়োজন করি, এবারের এই নৌ-ভ্রমন তারই একটি অংশ।আমি কৃতজ্ঞতা জানাই এ আয়োজনের সাথে সম্পৃক্ত সকলের প্রতি এবং আশা করি এ ধরনের অনুষ্ঠানের মধ্য দিয়ে যারা কর্মজীবনের ব্যস্ততার জন্য রাজধানী সহ দেশের অন্যান্য এলাকায় বসবাস করেন, তাদের প্রত্যেকের মধ্যে ভালোবাসার বন্ধনটুকু আরো সুদৃঢ় হবে।’
    সংগঠনের সাধারন সম্পাদক সোলায়মান মরহুম আফাজ উদ্দিনের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে তার সামাজিক উন্নয়নমূলক কাজগুলোর কথা উপস্থিত সকলের সামনে তুলে ধরেন।
    সব কিছু মিলিয়ে ‘আফাজ উদ্দিন স্মৃতি সংঘ’ এর এই নৌ-ভ্রমন স্থানীয় সকলের মনে ঈদের খুশিকে কয়েকগুন বাড়িয়ে দিয়েছে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757