• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নোয়াখালীতে গণপিটুনিতে নিহত ৪

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১০ আগস্ট ২০১৭ | ১০:৪২ পূর্বাহ্ণ

    নোয়াখালীতে গণপিটুনিতে নিহত ৪

    নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জুবলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামে গরুচোর সন্দেহে গণপিটুনিতে চার জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো দুইজন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।


    নিহতদের মধ্যে জাকির হোসেন (২৮) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি চর আমানউল্লহা ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের আবুল হোসেনর ছেলে।

    ajkerograbani.com

    আহতরা হলেন, হেলাল উদ্দিন (২২) ও জাহাঙ্গির আলম (৩০)। তারা দু’জনই চর জুবলী ইউনিয়নের বাসিন্দা।

    নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম জানান, রাত আনুমানিক ৩টার দিকে একটি পিকআপ ভ্যানে কয়েকজন লোক সন্দেহজনকভাবে উপজেলার চর কচ্ছপিয়া গ্রামে ঘোরাফেরা করছিল। স্থানীয় লোকজন তাদের গতিরোধ করলে পিকআপ ফেলে খালের মধ্যে ঝাপিয়ে পড়ে তারা।

    এসময় স্থানীয় লোকজন গনপিটুনি দিলে ঘনটাস্থলে ৪ জন নিহত হয় এবং ২ জন আহত হয়। এসময় পিকআপটি ভ্যানটিতে আগুন ধরিয়ে দেয় জনতা। আহতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। র্দীঘ সময় থেকে এলাকায় চুরি হয়ে আসছিল। এলাকাবাসী অতিষ্ট হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755