শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১

নৌকার প্রার্থী হতে চান ডিপজল

  |   শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

নৌকার প্রার্থী হতে চান ডিপজল

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেকের পর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। খলনায়ক হিসেবে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন ডিপজল।
ডিপজল একাধারে একজন অভিনেতা, প্রযোজক, পরিচালক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। তিনি ঢাকার একটি ওয়ার্ড কাউন্সিলর ছিলেন। এবার ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী হতে চান এ অভিনেতা।
কয়েকদিন আগে মারা গেছেন ঢাকা-১৪ আসনের সাংসদ আসলামুল হক। তিনি ডিপজলের ছোটবেলার বন্ধু। তার অসমাপ্ত কাজগুলো করার জন্য এ আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ডিপজল।
নিজের ভেরিফায়েড ফেসবুকে প্রোফাইল এবং পেজে একটি পোস্টার শেয়ার করার মাধ্যমে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ডিপজল। তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, আমার এলাকার মানুয়ের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী।’
তার এ পোস্টে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। অনেকে তাকে সমর্থন দিয়ে শুভ কামনা জানিয়েছেন। আবার অনেকে বিরূপ মন্তব্য করেছেন।
প্রার্থী হওয়ার বিষয়ে ডিপজল দেশীয় একটি গণমাধ্যমকে বলেন, আসলামুল হক আমার অনেক ছোটকালের বন্ধু। আমার সঙ্গে তার তুই তুই সম্পর্ক। হুট করে এভাবে না ফেরার দেশে চলে গেল, ভাবতেই পারছি না। ও মারা যাওয়ার কয়েকদিন আগেও ওর অফিসে দেখা হলো, আড্ডা হলো। কে জানত এভাবে আমাদের ছেড়ে চলে যাবে সে। আমার বন্ধু আসলামুল হকের জন্য হলেও আমি মিরপুরের এই আসন থেকে নির্বাচন করতে চাই।


Posted ২:২৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০