• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    “নৌকায় ভোট চাওয়ায় কলারোয়ার ওসি শেখ মারুফ আহম্মদ প্রত্যাহার”

    জেলা প্রতিনিধি, সাতক্ষীরাঃ | ২২ ডিসেম্বর ২০১৮ | ২:২৪ অপরাহ্ণ

    “নৌকায় ভোট চাওয়ায় কলারোয়ার ওসি শেখ মারুফ আহম্মদ প্রত্যাহার”

    সাতক্ষীরার কলারোয়া থানার ওসি শেখ মারুফ আহম্মদকে প্রত্যাহার করা হয়েছে।


    শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ওসি শেখ মারুফ আহম্মদকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।


    এর আগে নৌকায় ভোট চাওয়ার অভিযোগে ওসি মারুফ আহমেদের প্রত্যাহার চেয়েছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থী মো. হাবিবুল ইসলাম হাবিব।

    শুক্রবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর এ সংক্রান্ত একটি চিঠি দেন হাবিবুল ইসলাম।

    প্রত্যাহারের পাশাপাশি ওই ওসির বিরুদ্ধে আইনানুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার জন্যও বলা হয় এই চিঠিতে।

    উল্লেখ্য, ২০ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা ফুটবল মাঠে বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত অ্যাক্রোবেটিক সার্কাস প্রদর্শন অনুষ্ঠানে মহাজোটের নৌকা প্রতীক মনোনীত ওয়ার্কার্স পার্টির প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহর উপস্থিতিতে প্রকাশ্যে ভোট চান ওসি শেখ মারুফ আহম্মদ। সে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

    সেই ভিডিও ওসি মারুফ আহম্মদকে বলতে দেখা গেছে, ‘আগামী নির্বাচনে একটি ম্যাসেজ দিতে চাই, আপনার ব্যালট, আপনি ভোট দিয়ে দেখিয়ে দেবেন, আপনি স্বাধীনতার সপক্ষের শক্তির সঙ্গে আছেন। আমাদের জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপার একটি ব্যালট, আপনি একটি ভোট অতি মূল্যবান। আপনারা ভোট দেবেন, নৌকা মার্কায় ভোট দেবেন।’এ ভিডিও প্রকাশের পর জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থী মো. হাবিবুল ইসলাম হাবিব অভিযোগ করেন, ‘কলারোয়া থানার ওসি শেখ মারুফ আহম্মদ এত দিন বিএনপির প্রচারে বাধা, নেতাকর্মীদের গ্রেফতার, বাড়িঘর ভাঙচুর করেছেন। আমি নিজেই নিরাপত্তাহীনতায় এলাকা ছেড়েছি। বারবার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করেও প্রতিকার মেলেনি।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670