• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ন্যাপোলিকে বিধ্বস্ত করেই কোয়ার্টারে বার্সা

    | ০৯ আগস্ট ২০২০ | ১:৩২ অপরাহ্ণ

    ন্যাপোলিকে বিধ্বস্ত করেই কোয়ার্টারে বার্সা

    ইউরোপের দুই সেরা ক্লাব রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাসের বিদায়ের পর সবার চোখ ছিল বার্সেলোনার ওপর। এর কারণ প্রথম লেগের ম্যাচে ন্যাপোলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বার্সা। যদি কোনোভাবে ন্যু ক্যাম্পে তারা হোঁচট খায় তাহলে রিয়ালের মতই ছিটকে পড়তে হতো তাদের।


    শনিবার (৮ আগস্ট) রাতে ইতালিয়ান ক্লাব ন্যাপোলিকে ৩-১ গোলে বিধ্বস্ত করে কোয়ার্টারে নাম লিখায় মেসির বার্সেলোনা। খেলা শুরুর দশম মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। কর্নার থেকে সতীর্থ ইভান রাকিতিচের ক্রস থেকে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে নিখুঁত হেডে জালে বল জড়ান ফরাসি সেন্টার-ব্যাক লংলে।


    খেলার ২৩ মিনিটে সুয়ারেসের বাড়িয়ে দেয়া বল ডি-বক্সে পেয়ে জাল বরাবর শট নেন বার্সা অধিনায়ক। প্রথমবার বাধা পেয়ে বল ফের তার পায়ে চলে আসে। পরে বাঁকানো শটে বলের ঠিকানা হয় জালে। ৩০তম মিনিটে আরও একবার জালে বল পাঠিয়েছিলেন মেসি। কিন্তু পরে গোলটি বাতিল করে দেন রেফারি। ভিএআরে দেখা যায়, মেসিকে বল দেয়ার আসে রাকিতিচের হ্যান্ড বল হয়েছিল।

    প্রথমার্ধের শেষ দিকে বার্সেলোনার হয়ে তৃতীয় গোলটি করেন সুয়ারেস। ডি-বক্সে মেসিকে ন্যাপোলির কালিদু কুলিবালি ফাউল কররে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। বারো গজ দূর থেকে স্পট কিকে গোল করতে ভুল করেননি উরুগুইয়ান তারকা সুয়ারেস।

    প্রথমার্ধের যোগ করা সময়ের একদম শেষ মুহূর্তে ন্যাপোলির ব্যবধান কমানো গোলটি আসে পেনাল্টি থেকে। সুযোগ কাজে লাগিয়ে নিচু শটে লক্ষ্যভেদ করেন ন্যাপোলির স্ট্রাইকার ইনসিগনে। কোয়ার্টার-ফাইনালে বার্সেলোনার প্রতিপক্ষে বায়ার্ন মিউনিখ। দিনের অপর লড়াইয়ে চেলসিকে ৪-১ গোলে উড়িয়ে দুই লেগ মিলিয়ে ৭-১ ব্যবধানে এগিয়ে থেকে শেষ আট নিশ্চিত করেছে জার্মান ক্লাবটি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669