• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ন্যাড়া হলেন ঐশ্বরিয়া!

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৩ সেপ্টেম্বর ২০১৭ | ১১:২৬ পূর্বাহ্ণ

    ন্যাড়া হলেন ঐশ্বরিয়া!

    বলিউড সিনেমা ইন্ডাস্ট্রিতে গড়েছেন শক্ত অবস্থান। বয়সের ঘরে ৪৪ বছর যোগ হয়েছে। তবুও তিনি সমান লাস্যময়ী। তার ঘোলাটে চোখ, গোলাপি ঠোঁট কিংবা ঝলমলে চুল, ভক্তদের হৃদয়ে শিহরণ জাগায়। বলছি সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের কথা।
    হঠাৎ এই সুন্দরী নায়িকা ন্যাড়া হয়ে গেলেন! কথাটা শুনে চমকে যাওয়াই স্বাভাবিক। এতো সুন্দর রূপের মাঝে ন্যাড়া মাথা, বড্ড বেশি বেমানান। তবে অনলাইনে ঠিকই ছড়িয়ে পড়েছে ঐশ্বরিয়ার একটি ন্যাড়া মাথার ছবি। রীতিমতো ভাইরাল হয়ে গেছে সেই ছবি। এতে দেখা যায় পূজার সাজে ন্যাড়া মাথায় ঐশ্বরিয়া।


    পরে জানা যায়, আসলে ছবিটি নকল।
    এটা এডিট করা হয়েছে। উঠে এসেছে আসল তথ্য। এক ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অনুপমা পাণ্ডে নামে এক নারী নিজের টুইটারে ঐশ্বরিয়ার একটি ছবি এডিট করে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘তিরুপতি মন্দিরে নিজের চুল দান করেছেন ঐশ্বরিয়া রাই’।

    ajkerograbani.com

    এরপরই ছবিটি ভাইরাল হয়ে পড়ে। পরবর্তীতে ঐশ্বরিয়ার এক ভক্ত ওই নকল ছবিটির আসল ছবি খুঁজে বের করেন। এবং ছবিটি পোস্ট করে সমস্ত গুজবে পানি ঢালেন।
    এর আগেও তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক ভুয়া খবর ছড়িয়েছে। যদিও এর কোনো কিছুকেই বিশেষ আমল দিতে নারাজ রাই সুন্দরী। গণেশ পূজাতেই তাঁর রূপের ঝলকানি নজর কেড়েছে সকলের।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755