• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নড়াইলের উপজেলা আ.লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যা

    অনলাইন ডেস্ক | ২৫ মে ২০১৭ | ১০:৩৮ অপরাহ্ণ

    নড়াইলের উপজেলা আ.লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যা

    নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোফাজ্জেল হোসেনকে (৫০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। নিহত মোফাজ্জেল কালিয়ার পেড়লী গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে।


    এঘটনায় আরো অন্তত ১৫ জন আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে আটকের খবর পাওয়া গেছে। ঘটনার পরপরই এলাকা ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের খবর পাওয়া গেছে।

    ajkerograbani.com

    পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২৩ মে নড়াইলের পেড়লী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এখানে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী জারজিদ মোল্লা চেয়ারম্যান পদে বিজয়ী হন। এরপর আজ বৃহস্পতিবার সকালে পেড়লীর মহসিন মোড় এলাকায় বিজয়ী প্রার্থীর সমর্থকেরা নৌকার প্রতীকের সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় পাঁচজন আহত হন।

    পরে নৌকার সমর্থকেরা আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর সমর্থক কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোফাজ্জেল হোসেনসহ তার ছেলে সাদ্দাম ও ভাই শামীমসহ কয়েকজনকে কুপিয়ে আহত করে। পরে মোফাজ্জেল মারা যান। আহতদের খুলনা মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

    মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিজয়ী জারজিদ মোল্লার সমর্থকরা ইকবালের সমর্থক আলমগীর মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, খোকন মোল্লা, রাসেল মোল্লা ও শহীদুল ইসলামেরসহ অন্তত ১০টি বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে। ঘটনাস্থল থেকে মোস্তফা শেখের ছেলে বাকি বিল্লাহসহ আরও ৫ জনকে আটকের খবর পাওয়া গেলেও কালিয়া থানা পুলিশ আটকের সংখ্যার ব্যাপারে সঠিক কিছু বলতে পারেনি। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অতিরিক্তি পুলিশ মোতায়েন সহ উর্দ্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আটকের ব্যাপারে তিনি বলেন, আটকের কোন সঠিক সংখ্যার তথ্য তার কাছে নেই।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757