• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নড়াইলে ষড়যন্ত্রের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

    নিজস্ব প্রতিবেদক: | ২৩ জুলাই ২০১৭ | ৪:৪৮ অপরাহ্ণ

    নড়াইলে ষড়যন্ত্রের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

    নড়াইলের লোহাগড়ায় যুবলীগের এক নেতা তার বিরুদ্ধে রাজনৈতিক মহল ষড়যন্ত্র করছে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।


    উপজেলা যুবলীগের সদস্য আসলাম উদ্দিন ঠান্ডু অভিযোগে জানান, আমি আসন্ন লোহাগড়া উপজেলা যুবলীগের কাউন্সিলে আহবায়ক প্রার্থী। লোহাগড়ায় আমার ব্যবসা প্রতিষ্ঠান”হোটেল বৈশাখ”। গত ১৯ জুলাই পুলিশ অভিযান চালিয়ে আমার হোটেল থেকে কয়েকজন বোর্ডার কে আটক করে। হোটেলের মালিক হিসাবে আমি থানায় যাই। কিন্তু একটি মহল আমাকে হেয় প্রতিপন্ন করবার হীন উদ্দেশ্যে পুলিশকে ব্যবহার করে পুলিশের দায়েরকৃত মামলায় আমাকেও আসামি করা হয়। ওই মহলটি আমাকে জড়িয়ে ও ব্যবসা প্রতিষ্ঠান কে জড়িয়ে মিথ্যা সংবাদও প্রচার করেছে। ব্যবসায়ি হিসাবে আমি অনৈতিক কাজ বিরোধী। হোটেল থেকে যাদের গ্রেফতার করা হয়েছে তারা ভাড়াটিয়া ছিল মাত্র। তাদের সাথে আমার ব্যাক্তিগত কোন সম্পর্ক ছিল না। অথচ আমাকেও পুলিশী হয়রানির শিকার হতে হয়েছে।

    ajkerograbani.com

    আমাকে রাজনৈতিক ও ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্থ করাই হলো ওই বিশেষ মহলের উদ্দেশ্য। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সাধারণ মানুষের সেবা করে থাকি। যেহেতু যুবলীগের সম্মেলন আসন্ন। আমি আহবায়ক প্রার্থী। তাই আমার রাজনৈতিক প্রতিপক্ষরাই ষড়যন্ত্র করেছে।
    রবিবার দুপুর ১২টায় লোহাগড়া প্রেস ক্লাব হল রুমে অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শামসুল হক মোল্যা, জয়পুর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মহসিন মোল্যা, যুবলীগ নেতা মোঃ জিয়াউর রহমান, আলিমুজ্জামান,শাহনাজ শেখ প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755