• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নয়াপল্টন থেকে বিএনপির কেন্দ্রীয় নেতা মাশুকসহ আটক ১২

    | ১২ নভেম্বর ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ

    নয়াপল্টন থেকে বিএনপির কেন্দ্রীয় নেতা মাশুকসহ আটক ১২

    ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের দিনে রাজধানীতে একাধিক জায়গায় বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় হঠাৎ করেই উত্তপ্ত হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গণ। বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে দলীয় কার্যালয় থেকে সংবাদ সম্মেলন শেষে বের হওয়ার পরই আটক করা হয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগীয়) খন্দকার মাশুকুর রহমান মাশুককে।


    পরে একে একে মোট ১২জনকে আটক করা হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স। বিএনপি যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন ও তার স্ত্রী দলটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানার ঢাকার খিলগাঁওয়ের বাসভবনে র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়েছে বলে জানা গেছে।


    তবে পল্টন এলাকায় যুবদলের মিছিল থেকে ৯ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক। তিনি বলেন, পল্টনে যুবদলের মিছিল থেকে ৯ জনকে আটক করেছে পুলিশ। অগ্নিকাণ্ডের ঘটনায় তারা জড়িত কিনা সেটা যাচাই-বাছাই করা হচ্ছে।

    এদিকে বিএনপি নেতা প্রিন্স অভিযোগ করেছেন, দলের বাৎসরিক অডিটের কাজে আসা অডিটর বের হওয়ার পর গ্রেপ্তার করা হয়েছে। করোনার সময় স্প্রে করার জন্য মেশিন নিয়ে আসছে এমন দুজনকেও গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, ‘আমরা এখনো কার্যালয়ের ভেতরে একরকম অবরুদ্ধ আছি।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673