• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পকেটের ফোনে আচমকা আগুন! পুড়লো উরু

    অনলাইন ডেস্ক | ১৬ আগস্ট ২০১৭ | ৯:৪৫ অপরাহ্ণ

    পকেটের ফোনে আচমকা আগুন! পুড়লো উরু

    বাইকে করে যাচ্ছিলেন তিনি। আচমকাই তাঁর পকেটের মধ্যে রাখা জায়ামি রেডমি নোট ৪ ফোনটি ফেটে গেল! এমনই অদ্ভুত ঘটনার শিকার হয়েছেন অন্ধ্রপ্রদেশের বাসিন্দা ভাবানা সূর্যকিরণ নামের এক যুবক।


    এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্র জানাচ্ছে, গত সপ্তাহের শেষে অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরী জেলার রাভুলাপালেম অঞ্চলে ঘটে এমনই দুর্ঘটনা। ফোনে লেগে যাওয়া আগুনে ওই যুবকের উরুর খানিকটা অংশ ঝলসে গিয়েছে। তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন বলে জানা গিয়েছে।

    ajkerograbani.com

    সূর্যকিরণ ফ্লিপকার্ট থেকে কিনেছিলেন ফোনটি। গোটা ঘটনায় বিস্মিত ওয়াকিবহালমহল। কেননা, মোবাইলে বিস্ফোরণের ঘটনা খুব বিরল না হলেও এর আগে যতগুলি বিস্ফোরণের ঘটনা শোনা গিয়েছে, তার প্রায় সব ক’টাই ঘটেছে ফোনে চার্জ দেওয়ার সময়ে। কিন্তু এ ক্ষেত্রে ফোনটি পকেটে থাকা অবস্থাতেই যে ভাবে বিস্ফোরণ ঘটিয়েছে তা রীতিমতো ভীতির সঞ্চার করতে পারে গ্রাহকদের মধ্যে।

    প্রসঙ্গত, সপ্তাহ তিনেক আগে বেঙ্গালুরুর একটি দোকানে এমনই ঘটনা ঘটেছিল। সেক্ষেত্রেও ফোনটি ছিল, জায়ামি রেডমি নোট ৪। সেবার ক্রেতার ফোনে সিম ভরার সময়েই ফোনটিতে বিস্ফোরণ ঘটে আগুন লেগে গিয়েছিল।
    কেন বারবার এমন দুর্ঘটনা ঘটছে একই সংস্থার ফোনে। চিনা সংস্থা জায়ামির পক্ষ থেকে জানানো হয়েছে, তারা বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে। ক্রেতা সুরক্ষা যে তাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ সে কথা মনে করিয়ে দিয়ে জায়ামির এক মুখপাত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, যথেষ্ট পরীক্ষা নিরীক্ষা করেই প্রত্যেকটি সেটকে বাজারে ছাড়া হয়। তা সত্ত্বেও এমন ঘটনা কেন ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। ওই গ্রাহকের সঙ্গে তাঁরা যোগাযোগ করেছেন বলে জানিয়েছেন তিনি। সেটটিকে ভাল করে পরীক্ষা করে দেখা হবে বলে জানা গিয়েছে।

    এ বছরের গোড়াতেই ভারতের বাজারে এসেছিল জায়ামি রেডমি নোট ৪। তার পর গত ৬ মাসে প্রায় ৫০ লক্ষ ফোন বিক্রি হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755