• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পগবার ধাক্কায় পানিতে নারী সাংবাদিক

    অনলাইন ডেস্ক | ১৩ জুলাই ২০১৭ | ১:০০ পূর্বাহ্ণ

    পগবার ধাক্কায় পানিতে নারী সাংবাদিক

    মাঠের ভেতর খ্যাপাটে ফুটবলার হিসেবে পরিচিত হলেও মাঠের বাইরে অনেকটাই শান্ত পল পগবা। ধর্মপ্রাণ হিসেবেও বেশ খ্যাতি রয়েছে ফ্রান্সের এই তারকা ফুটবলারের। সেই শান্ত শিষ্ট পগবাই এবার আলোচনায় উঠে এসেছেন। এক নারী সাংবাদিককে ধাক্কা মেরে পানিতে ফেলে দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরাসি তারকা।

    সম্প্রতি এভারটন ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লিখিয়েছেন বেলজিয়ামের তারকা ফুটবলার রোমেলু লুকাকু। জানা গেছে, ৭৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে এভারটন ছেড়ে রেড ডেভিলদের শিবিরে যোগ দিয়েছেন তিনি। গুঞ্জণ শোনা যাচ্ছে, লুকাকুকে ম্যানচেস্টার ইউনাইটেডে ভেড়াতে সবচেয়ে বড় ভূমিকা পালন করেছেন পল পগবা। এই ফরাসি তারকাই নাকি বুঝিয়ে শুনিয়ে লুকাকুকে রাজি করিয়েছেন!


    পল পগবা ও লুকাকুর সাক্ষাৎকার নিতে গিয়েছিলেন ইএসপিএন এফসি’র এক নারী সাংবাদিক। কিন্তু সাক্ষাৎকার নিতে গিয়ে পগবার ধাক্কা খেয়ে তাকে পড়তে হলো সুইমিং পুলের পানিতে। নারী সাংবাদিককে পানিতে ফেলে দেওয়ার সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যায়, খেপে গিয়ে নয়, রবং মজা করে সাংবাদিককে ধাক্কা মারেন পগবা।

    সাক্ষাৎকারপর্ব চলাকালীন মজার এক খেলায় অংশ নিতে বলা হয় এই দুই তারকাকে। সেটা হলো কাগজ, ছুরি ও পাথর নিয়ে তাদের একে অপরের বিপক্ষে লড়াই করতে হবে। খেলা শুরুর জন্য কাউন্টডাউন শুরু করেন সেই নারী রিপোর্টার। এই সময় এক বিন্দু বিলম্ব না করে রিপোর্টারকে পানিতে ফেলে দেন পগবা। পুরো ঘটনাটাই অবশ্য আগে থেকে সাজানো ছিল। তবে সেটা জানতেন না সাক্ষাৎকার নিতে যাওয়া সেই সাংবাদিক। তবে ঘটনা সম্পর্কে জানতে পেরে হেসে গড়াগড়ি খেয়েছেন তিনি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রাতের রাণীর অন্য জগৎ

    ২৭ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী