• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পঞ্চগড়ে শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১

    | ১৯ আগস্ট ২০২০ | ৪:১৬ অপরাহ্ণ

    পঞ্চগড়ে শিশুকে বলাৎকার, গ্রেপ্তার ১

    পঞ্চগড় সদর উপজেলায় ১৪ বছর বয়সী এক শিশুকে বলাৎকার করার দায়ে দুলাল হোসেন (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।


    আজ বুধবার (১৯ আগস্ট) সকালে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোল চত্বরের এসবি পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে সদর থানার পুলিশ।


    জানা গেছে, আটক দুলার হোসেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার গোয়ালপাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পঞ্চগড় শহরের ধাক্কামারা গোলচত্ত্বর এলাকায় আনোয়ার ওয়ার্কশপে কাজ করতো।

    পুলিশ জানায়, বলাৎকারের শিকার হওয়া ওই শিশু মনোয়ার ওরফে ডিপজল নামে এক মহাজনের ট্রাকে হেল্পার হিসাবে কাজ করতো। এসময় হঠাৎ ট্রাকটি জেলার বোদা ফিড মিল এলাকায় নষ্ট হলে ট্রাকের মহাজন ও চালক ট্রাকে রাত যাপন করলেও ওই শিশু রাতেই পঞ্চগড় শহরে ফিরে আসে। পরে পঞ্চগড় শহরের দেখা হয় অভিযুক্ত দুলালের সঙ্গে। আগে থেকে পরিচয় থাকায় রাতে ঘুমানোর জায়গা না পাওয়ায় দুলাল তাকে তার সাথে ঘুমাতে বলে। পরে ওই শিশু দুলালের সাথে ঘুমায়। ট্রাক ঠিক না হওয়াতে পর পর তিন রাত দুলালের সাথে রাতে ঘুমায় ওই শিশু। পরে ১৬ আগস্ট রাতের বেলা দুলাল হোসেন ঘুমন্ত অবস্থায় ওই শিশুকে (হেল্পপার) বলাৎকার করে এবং তাকে ভয়ভীতি দেখায়।

    এদিকে সকাল হলে ওই শিশু বিষয়টি মহাজনসহ বিভিন্ন জনকে জানায় এবং বিচার দিলে সে বিচার না পেয়ে সদর থানায় গিয়ে পুলিশের আশ্রয় নেয়। পরে পুলিশ অভিযুক্ত দুলালকে শহরের ধাক্কামারা এলাকা থেকে আটক করে থানায় নিয়ে যায়।
    এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু আক্কাস আহম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ বাদী হয়ে আটক দুলালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পরে দুলালকে আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673