সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১

পদ্মা নদীতে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু

  |   সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

পদ্মা নদীতে গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু

মুন্সিগঞ্জের লৌহজংয়ের কলমা ইউনিয়নের ভরাকর এলাকায় পদ্মা নদীতে আপনজনদের সঙ্গে গোসল করতে নেমে পানিতে ডুবে সামিয়া আক্তার (১১) নামে এক স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে পানিতে ডুবে যায় ওই শিক্ষার্থী। 
ওই স্কুল শিক্ষার্থী উপজেলার কলমা ইউনিয়নের ভরাকর এলাকার কর্নেল বেপারির মেয়ে। সামিয়া ধাইদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।
কান্নাজড়িত কণ্ঠে সামিয়ার মামাতো ভাই সাংবাদিক আরাফাত মুন্না বলেন, বাড়িভর্তি মানুষ। সবাই একসঙ্গে কতো আনন্দ করছিলাম। আনন্দের সঙ্গে গোসল করতে গিয়ে কান্না নিয়ে ফিরতে হলো।
স্কুলছাত্রীর ভাই আরাফাত মুন্না আরো জানান, সামাজিক একটি অনুষ্ঠানের জন্য সামিয়াদের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। রোববার দুপুরের দিকে ১৫ থেকে ১৬ জন মামাতো-ফুপাতো ভাইবোন পদ্মা নদীতে গোসল করতে যাই। নদীর পাশে চরে ছেলেরা ফুটবল খেলার সময় সামিয়াসহ অপর স্বজনরা পানিতে নেমে গোসল করার সময় সামিয়া নিখোঁজ হয়।
বিষয়টি জানতে পেরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সামিয়াকে অজ্ঞান অবস্থায় পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়। এরপর দ্রুত টঙ্গিবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরিবারটিতে এখন চলছে শোকের মাতম।


Posted ১১:৩০ পূর্বাহ্ণ | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১