শনিবার, জুলাই ২, ২০২২

পদ্মা সেতু উদ্বোধন, নিউ ইয়র্কে ইলিশের মূল্যহ্রাস

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০২ জুলাই ২০২২ | প্রিন্ট  

পদ্মা সেতু উদ্বোধন, নিউ ইয়র্কে ইলিশের মূল্যহ্রাস

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে বিরাট মূল্যহ্রাসের ঘোষণা দিয়ে দেদারছে চলছে ইলিশের বেচাকেনা হয়েছে। নিউ ইয়র্কের বেশ কয়েকটি মুদিখানা (গ্রোসারি) এবং সুপারমার্কেটে এ ধরনের চটকদার বিজ্ঞাপন দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করেছেন বিক্রেতারা।

নিউ ইয়র্কের সুপরিচিত মান্নান হালাল সুপারমার্কেট তার গ্রাহক ও ক্রেতাদের শুভেচ্ছা জানিয়ে পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে বিরাট মূল্যহ্রাসের ঘোষণা দেয়। পাশাপাশি ক্রেতারা যাতে পদ্মা সেতুর উদ্বোধনের ক্ষণটি আনন্দ-উচ্ছ্বাস নিয়ে পরিবারের সাথে উপভোগ করতে পারেন, সে জন্য তাদের সুপারমার্কেটের সব শাখায় ইলিশ মাছের ওপর বিশেষ মূল্যছাড় দেয়। চার দিনব্যাপী চলে এই বিশেষ সেল। মূলত মান্নান সুপারমার্কেটের মূল মালিক প্রয়াত সাঈদ রহমান মান্নানের পৈতৃক বাড়ি শরীয়তপুর জেলায়। শরীয়তপুরের ওপর দিয়ে পদ্মা সেতু হওয়ার আনন্দে তারা এই ছাড়ের ব্যবস্থা করেন।


মান্নান হালাল সুপারমার্কেটের জ্যাকসন হাইটস শাখায় কর্তব্যরত ব্যবস্থাপকরা জানান, পদ্মা সেতুর উদ্বোধনের দিন (২৪ জুন, নিউ ইয়র্ক সময়) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ক্রেতাদের জন্য ইলিশের বিশেষ ছাড় দেওয়া হয়। ক্রেতারা আনন্দের সাথে ইলিশ কেনেন। তারা প্রথমে তিন দিনের জন্য বিশেষ ছাড় দেন, পরে এর সময় বাড়ানো হয়। ক্রেতাদের আনন্দ বাড়ানোর জন্যই এই ছাড় দেওয়া হয়। তারা বলেন, মান্নান সুপার মার্কেট কোন দলের সাথে যুক্ত নয়, বাংলাদেশের উন্নয়নে তারা উচ্ছসিত।


Posted ৭:৫৯ অপরাহ্ণ | শনিবার, ০২ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]