• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ায় প্রেমিকের হামলা

    আসিফ হাসান কাজল- | ০৭ সেপ্টেম্বর ২০১৮ | ৪:৫৪ অপরাহ্ণ

    পরকীয়ার ঘটনা জানাজানি হওয়ায় প্রেমিকের হামলা

    মাগুরা মোহাম্মদপুর উপজেলার রাজাপুর রাজপাট গ্রামের কৃষ্ণ সাহা নামের এক পাট ব্যাবসায়ীর উপর হামলা সহ বেধড়ক মারপিট করে আহত করা হয়েছে। পরে গুরুতর আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    আহত কৃষ্ণ সাহা বলেন , গত ০৫ সেপ্টেম্বর সোমবার সকালে গোপাল সাহার বাড়ীর সামনে দিয়ে বাজারে যাওয়ার পথে গোপাল সাহা ও তার লোকজন মিলে আমার উপর হামলা চালায় ও বেধড়ক পিটিয়ে জ্ঞানশূন্য করে। এরপর স্থানীয় প্রতিবেশীরা আমাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।


    তিনি অভিযোগ করে বলেন, প্রতিবেশি এক প্রবাসীর স্ত্রী কল্পনা সাহার সাথে একই গ্রামের গোপাল সাহার দীর্ঘদিন ধরে অবৈধ প্রেমের গুপ্ত সম্পর্ক চলে আসছে বলে এলাকায় গুঞ্জন রয়েছে।
    গত শনিবার রাতে কল্পনা সাহা গোপাল সাহার বাড়িতে রাত্রি যাপন করে রবিবার সকালে শ্বশুর বাড়ি ফিরে আসেন। স্থানীয় পর্যায়ে এ নিয়ে কথা উঠায় কল্পনা সাহা আত্বহত্যার চেষ্টায় বিষ/পান করে, এই নিয়ে গ্রামের মানুষের মাঝে নতুন করে বিষয়টি আলোচিত হয়। এই জানাজানির ঘটনায় আমাজে দায়ী করে গোপাল সাহা তার উপর এ হামলার ঘটনা ঘটিয়েছে।

    রাজাপুর এলাকার স্থানীয়দের সাথে এই ঘটনার ব্যাপারে জানতে চাওয়া হলে মিলিছে এর সত্যতা। রাজপাট গ্রামের এক স্থানীয় নাম প্রকাশ না করার শর্তে বলেন, একে তো গোপাল সাহা অবৈধ সম্পর্কে লিপ্ত আবার এই কারনের জের ধরে নীরিহ ব্যক্তির উপর হামলাও করছেন!

    এ বিষয়ে অভিযোগ অস্বীকার করে গোপাল সাহা বলেন, কল্পনা সাহা তার দুঃসম্পর্কের আত্বীয়, শনিবার তার বাড়িতে পুজার অয়োজন থাকায় সেখানে রাত্রি যাপন করে বাড়িতে ফিরে তার পারিবারিক কহলের কারনে আত্বহত্যার চেষ্টা করে।

    এ বিষয়ে রাজাপুর ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ রমজান গাজি বলেন, কৃষ্ণ সাহা এই ঘটনায় ইতিমধ্যেই মৌখিক অভিযোগ প্রদান করেছেন।এছাড়াও তদন্ত সাপেক্ষে গোপাল সাহা যে পরকীয়ার কারন বশত কৃষ্ণ সাহার উপর হামলা করেছেন এই ঘটনাটি সত্য বলে তিনি জানিয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669