• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পরকীয়া ও খুনের কথা স্বীকার করলেন সুমি

    অগ্রবাণী ডেস্ক: | ০৫ মে ২০১৭ | ১০:১১ পূর্বাহ্ণ

    পরকীয়া ও খুনের কথা স্বীকার করলেন সুমি

    রাজধানীর এলিফ্যান্ট রোডে স্বামী নূরুল ইসলাম হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন তার স্ত্রী নূরানী আক্তার সুমি। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মহানগর হাকিম আহসান হাবীবের আদালতে এ জবানবন্দি দেন সুমি। জবানবন্দি রেকর্ড করার পর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।


    আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সুমি বলেছেন, বিদেশ যাওয়ার জন্য পাসপোর্ট করা নিয়ে কথাকাটাকাটির জের ধরে ধাক্কা দিলে তার স্বামী ড্রেসিং টেবিলের ওপর পড়ে যান। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নূরুল ইসলামের মৃত্যু হয়। জবানবন্দিতে সুমি তার কথিত বন্ধু সাবেক কাস্টমস কমিশনার ও লেখক শাহাবুদ্দীন নাগরীর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক থাকার কথাও স্বীকার করেন।

    ajkerograbani.com

    তবে নূরুল ইসলামের মৃত্যুর ব্যাপারে নাগরী কিছুই জানেন না বলে আদালতকে জানিয়েছেন সুমি। ৩ দিনের রিমান্ড শেষে আজ তাকে আদালতে হাজির করার কথা ছিল। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রাজীব আল মাসুদ যুগান্তরকে বলেছেন, সুমি জবানবন্দি দিতে রাজি হওয়ায় বৃহস্পতিবার বিকালেই তাৎক্ষণিকভাবে তাকে আদালতে হাজির করা হয়। একই মামলায় গ্রেফতার শাহাবুদ্দীন নাগরীকে ৩ দিনের রিমান্ড শেষে আজ আদালতে হাজির করা হবে।

    অতিরিক্ত উপ-কমিশনার রাজীব আল মাসুদ বলেন, নূরুল হত্যার সব দায় নিজের মাথায় নিয়ে সুমি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। সেখানে এ হত্যার সঙ্গে শাহাবুদ্দীন নাগরীর সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেছেন তিনি। এমনকি হত্যার দিন ১৩ এপ্রিল দুপুরে ড্রাইভারকে পাঠিয়ে যখন তিনি শাহাবুদ্দীন নাগরীকে তার (সুমি) ফ্ল্যাটে যখন ডেকে আনেন, তখনও তিনি জানতেন না।

    অপরদিকে তৃতীয় দফার ৩ দিনের রিমান্ডে থাকা শাহাবুদ্দীন নাগরী এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ নম্বর ডমো-ইনো অ্যাপার্টমেন্টের ৫ম তলার ফ্ল্যাট প্রায় এক বছর আগে নূরুল-সুমি দম্পতিকে ৩৪ হাজার টাকায় ভাড়া নিয়ে দেয়ার কথা স্বীকার করেছেন। ফ্ল্যাটের ভাড়া তিনিই পরিশোধ করতেন। এমনকি সুমিকে ১৪ লাখ টাকা দিয়ে একটি গাড়িও কিনে দিয়েছেন।

    সুমির সঙ্গে নাগরীর চুক্তি ছিল যে, সে পেশাদার যৌনকর্মী না হয়ে শুধু তার মনোরঞ্জনে ব্যস্ত থাকবে। এজন্য তাদের সংসার খরচ বাবদ ৫০ হাজার টাকা দিতেন। এই খরচের একটি অংশ সুমি তার স্বামীকে হাত খরচ হিসেবে দিতেন। সেই টাকা নিয়ে নূরুল জুয়া খেলতেন।

    ওই ফ্ল্যাটে একটি নির্দিষ্ট কক্ষ রয়েছে যেখানে সুমির সঙ্গে নাগরী রাত কাটাতেন। ৩ মাসে আগে থেকে তিনি সুমিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলে জবানবন্দিতে উল্লেখ করেছেন সুমি। তারা বিয়ে করে ভারতে হানিমুন করতে যাবেন- এমন সিদ্ধান্ত থেকে সুমির পাসপোর্ট করার উদ্যোগ নেয়া হয়।

    আর বিষয়টি টের পেয়ে নূরুল ইসলাম বাদ সাধেন। সুমির সঙ্গে স্ত্রীর সম্পর্ক ভেঙে গেলে নূরুল অন্ধকারে পড়ে যাবেন। কারণ নূরুল ছিলেন বেকার। স্ত্রীর রোজগারের টাকা দিয়ে তিনি মদপান আর জুয়া খেলতেন। এ নিয়ে তাদের দাম্পত্য কলহ তুঙ্গে উঠে। ১৩ এপ্রিলের ঘটনার দু’দিন আগেও সুমির সঙ্গে রাত কাটাতে গিয়ে নূরুলের সঙ্গে নাগরীর কথাকাটাকাটি হয়। নূরুলের কথাকাটাকাটির বিষয়টি সুমি স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি।

    স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সুমি বলেছেন, ১৩ এপ্রিল ভোরবেলায় এ নিয়ে দু’জনের তুমুল ঝগড়া শুরু হয়। এর একপর্যায়ে ধাক্কা দিলে তার স্বামীর মাথা ড্রেসিং টেবিলের কোণায় গিয়ে পড়ে মাথা ফেটে যায়। আর এতে ঘটনাস্থলেই নূরুলের মৃত্যু হয়।

    এদিকে নূরুল ইসলামের ময়নাতদন্ত রিপোর্ট এখনও পুলিশের কাছে পৌঁছেনি। ময়নাতদন্তের রিপোর্ট পেতে ডিবি পুলিশের একজন প্রতিনিধি বৃহস্পতিবারও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে গিয়ে তা পাননি। ফরেনসিক বিভাগ থেকে জানানো হয়েছে যে তারা শিগগিরই ময়নাতদন্তের রিপোর্ট ডিবি পুলিশের কাছে পাঠিয়ে দেবে।

    ১৩ এপ্রিল এলিফ্যান্ট রোডের ১৭০/১৭১ নম্বর ডমো-ইনো অ্যাপার্টমেন্টের ৪র্থ তলায় ব্যবসায়ী নূরুল ইসলামকে তার নিজ বেডরুমের ফ্লোরে মৃত অবস্থায় পাওয়া যায়।

    এ ঘটনায় ১৪ এপ্রিল নিহত ব্যবসায়ীর বোন শাহানা রহমান কাজল বাদী হয়ে ভিকটিমের স্ত্রী সুমি (৩৫), স্ত্রীর বন্ধু সাবেক কাস্টমস কমিশনার শাহাবুদ্দীন নাগরী, গাড়িচালক সেলিমসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন।

    ওই মামলায় লেখক শাহাবুদ্দীন নাগরী এজাহারভুক্ত দুই নম্বর আসামি ছিলেন। এ মামলার উল্লেখিত তিন আসামিকেই গ্রেফতার করে পুলিশ।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757