• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পরিবারকে ভয় দেখাতে বিষপান, প্রাণ গেল দুবোনের

    | ০৩ মার্চ ২০২১ | ১০:৩২ অপরাহ্ণ

    পরিবারকে ভয় দেখাতে বিষপান, প্রাণ গেল দুবোনের

    বাগেরহাটের চিতলমারী উপজেলার আড়ুয়া বর্ণি গ্রামে কীটনাশক পান করে পরিবারের সদস্যদের ভয় দেখাতে গিয়ে মারা গেছেন বৃষ্টি ও প্রীতি নামের দুই চাচাত বোন। বুধবার (৩ মার্চ) সকালে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। 


    এর আগে মঙ্গলবার (২ মার্চ) গভীর রাতে তারা দুজন বাবার বাড়িতে বসে একসাথে বিষপান করে। পরবর্তীতে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

    ajkerograbani.com

    মৃত প্রীতি বেগম (১৮) যশোর সদর উপজেলার দেলোয়ার খানের স্ত্রী ও চিতলমারী উপজেলার কাননচক গ্রামের হাকিম খানের মেয়ে। অন্য বোন বৃষ্টি বেগম (১৯) আড়ুয়া বর্ণি গ্রামের শামীমের স্ত্রী ও কাননচক গ্রামের জাকির খানের মেয়ে। তার দুজন সম্পর্কে চাচাত বোন।

    মৃতদের স্বজনরা জানান, প্রায় সমবয়সী হওয়ায় ছোটবেলা থেকে একই সাথে বেড়ে ওঠেন তারা। তাদের মধ্যে খুব ভালো বোঝাপড়া ছিল। প্রতিটি কাজই তারা একসাথে করতেন। পরিবারের দাবী এদের মধ্যে বৃষ্টির বুদ্ধি কিছুটা কম ছিল। যার ফলে ছোটবেলা থেকেই প্রীতির পরামর্শ অনুযায়ী বৃষ্টি চলতেন। পারিবারিক কলহের কারণে বৃষ্টি সামান্য বিষপান করে স্বজনদের ভয় দেখাতে চান। বিষয়টি প্রীতির সাথে আলোচনা করে দুজনই অল্প করে বিষপান করে পরিবারকে ভয় দেখানোর সিদ্ধান্ত নেন এবং একপর্যায়ে কীটনাশক পান করেন। পরে বিষক্রিয়া ঘটে দুজনের মৃত্যু হয়।

    চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, দুবোন মারা যাওয়ার ঘটনায় গোপালগঞ্জ থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর আসল কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757